• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ঢাকার পর ৩ বিভাগীয় শহরে ইরানি চলচ্চিত্র প্রদর্শনী শুরু 

  বিনোদন ডেস্ক ০৯ নভেম্বর ২০১৮, ১৪:৩৭

ইরানি চলচ্চিত্র প্রদর্শনী
ইরানি চলচ্চিত্র প্রদর্শনী (ছবি : সংগৃহীত)

রাজধানী ঢাকার পর এবার চট্টগ্রাম, খুলনা ও রাজশাহী বিভাগীয় শহরে শুরু হয়েছে পাঁচ দিনব্যাপী ইরানি চলচ্চিত্র প্রদর্শনী। 

ঢাকাস্থ ইরান সাংস্কৃতিক কেন্দ্র ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির যৌথ উদ্যোগে শুক্রবার (৯ নভেম্বর) থেকে শুরু হয়ে আগামী মঙ্গলবার (১৩ নভেম্বর) পর্যন্ত চলবে এই প্রদর্শনী।    

চট্টগ্রামে ইরানি চলচ্চিত্র প্রদর্শিত হবে জেলা শিল্পকলা একাডেমি চট্টগ্রাম মিলনায়তনে। প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দুটি করে চলচ্চিত্র দেখানো হবে। খুলনায় ইরানি চলচ্চিত্র প্রদর্শিত হবে শহরের গোলকমনি পার্কে। প্রতিদিন সন্ধ্যায় ৫টা ও সন্ধ্যা ৭টায় প্রতিদিন ২টি করে ইরানি চলচ্চিত্র দেখানো হবে। রাজশাহীতে ইরানি চলচ্চিত্র প্রদর্শিত হবে জেলা শিল্পকলা একাডেমি রাজশাহী মিলনায়তনে। প্রতিদিন সকাল ১১টায়, বিকাল ৩টা ও ৫টায় ৩টি করে ইরানি চলচ্চিত্র দেখানো হবে।

এই চলচ্চিত্র দেখার জন্য কোন টিকিটের প্রয়োজন হবে না। এদিকে, ৩ নভেম্বর শনিবার বিকালে বাংলাদেশ শিল্পকলা একাডেমির সঙ্গীত ও নৃত্যকলা মিলনায়তনে ঢাকাসহ ৪ বিভাগীয় শহরে আয়োজিত এই ইরানি চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মিডিয়া বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।  

বাংলাদেশ শিল্পকলা একাডেমির নাট্য ও চলচ্চিত্র বিভাগের পরিচালক মো. বদরুল আনাম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকাস্থ ইরান দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স এবরাহীম শাফেয়ী রেযভানী নেযাদ ও প্রখ্যাত অভিনেত্রী ও নাট্য পরিচালক লাকি এনাম। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন ইরান সাংস্কৃতিক কেন্দ্রের ভারপ্রাপ্ত কালচারাল কাউন্সেলর ড. সাইয়্যেদ মাহদী হোসেইনী ফায়েক। ঢাকায় ইরানি চলচ্চিত্র প্রদর্শনী চলে ৩ থেকে ৬ নভেম্বর পর্যন্ত। উদ্বোধনী দিনে দেখানো হয় ইংরেজি সাব-টাইটেলযুক্ত চলচ্চিত্র ‘সো ফার, সো ক্লোজ’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড