• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫  |   ২০ °সে
  • বেটা ভার্সন

আব্দুন নূর তুষারের হাত ধরে আবার আসছে ‘সবিনয়ে জানতে চাই’

  অধিকার ডেস্ক    ৩১ অক্টোবর ২০১৮, ১৫:৩৬

ডা. আব্দুন নূর তুষার
ডা. আব্দুন নূর তুষার (ছবি : সংগৃহীত)

১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনৈতিক দলগুলোর শীর্ষস্থানীয় নেতৃবর্গের অংশগ্রহণে বিটিভিতে প্রচারিত হত মত বিনিময় অনুষ্ঠান ‘সবিনয়ে জানতে চাই’। প্রয়াত মেয়র আনিসুল হক এই অনুষ্ঠানটি উপস্থাপনা করতেন। সে সময় এই অনুষ্ঠানটি জনসাধারণের মাঝে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল। এই অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক হিসেবে কাজ করেছিলেন ডা. আব্দুন নূর তুষার।

এই অনুষ্ঠানটিকে এবার নতুন রূপে ‘নাগরিক টিভিতে’ নিয়ে আসছেন ডা. আব্দুন নূর তুষার। ‘সবিনয়ে জানতে চাই’ শিরোনামের এই অনুষ্ঠানটি আগামী ১ নভেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার রাত এগারটায় প্রচারিত হবে। 

একাদশ সংসদ নির্বাচন- ২০১৮ এর নির্বাচনী আসন, প্রার্থী ও জনগণের উপর নির্বাচনী প্রভাব, সাফল্য ও ব্যর্থতা ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হবে এই অনুষ্ঠানে। এতে অংশ নেবেন মন্ত্রী, রাজনীতিবিদ থেকে শুরু করে সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা। 

অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে থাকবেন আব্দুন নূর তুষার নিজেই। তিনি অতিথিদের কাছে নির্বাচন সংশ্লিষ্ট নানা প্রশ্ন করবেন এবং তারা উত্তর দেবেন। প্রতি অনুষ্ঠানে দুজন প্রতিথযশা সাংবাদিক, সমাজকর্মী অতিথিকে প্রশ্ন করতে পারবেন। চাইলে প্রশ্ন করতে পারবেন দর্শকরাও। 

উল্লেখ্য ডা. আব্দুন নূর তুষার বর্তমানে নাগরিক টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে যুক্ত রয়েছেন। ব্যক্তিগত জীবনে একজন চিকিৎসক হলেও কৈশোর থেকেই তিনি জাতীয় স্কুল বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমে গণমাধ্যমের সঙ্গে সম্পৃক্ত হতে থাকেন।
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড