• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক ডজন নাটকের প্রধান চরিত্রে আরিফ হক

  এলিভ অবন্ত

০২ মে ২০২৪, ১৭:১৭
নাটকের চরিত্রে সহ-অভিনেত্রির সাথে আরিফ হক
নাটকের চরিত্রে সহ-অভিনেত্রির সাথে আরিফ হক

আরিফ হকের অভিনয় চমক আমরা দেখেছি সেই ক্রিকেট নিয়ে নিষিদ্ধ বিজ্ঞাপণ “ব্যাম্বো ইজ অন”-এ। “হাতে হ্যারিকেনটা বাংলাদেশ থেকে ধরিয়ে দিলো” থেকে শুরু এর পর ভাষার বিজ্ঞাপণ “কি বুইলছো আকাসের মা” বা “চোখ বন্ধ করলেই অফিস” আরিফ হকের এই সংলাপ গুলো জনপ্রিয় হয়ে আছে মানুষের মুখে। এর পর মিজনুর রহমান আরিয়ানে নাটকে তার অভিনয় তাক লাগিয়েছে, আশীষ রায়ের ধারাবাহিক মান অভিমানে শেষে আগুন্তক নায়ক হিসেবে তার পদার্পণ অভিনয় দক্ষতাকে বার বার প্রমাণ করে ।

চলমান রয়েছে মাছরাঙা টিভির ধারাবাহিক “উড়াল পঙ্খী”, গ্লোবাল টিভির ধারাবাহিক “সংসার” সাথে মঞ্চে দুর্দান্ত অভিনয় চমক দেখিয়ে যাচ্ছেন মাসুম রেজা রচনা ও ফাহিম মালেক ইভান-এর পরিচালনা “পারাপার” নাটকে। সিনেমা করছেন ৫টি যার দুটির শ্যুটিং হয়েছে, তিনটির শুটিং আগামী সেপ্টেম্বরের মধ্যে শেষ হবে, এ ব্যাপারে একটু গোপন রাখতে চান আরিফ হক কিন্তু নাটকের ব্যাপারে জিজ্ঞেস করতেই বললেন “অলিভ আহমেদ এর প্রযোজনায় ও পরিচালক আলম আসাদ এর এক ডজন প্রডাকশনে চুক্তিবদ্ধ হলেন আরিফ হক, শেষ হলো “ব্লক” নাটকের শুটিং”।

প্রায় ৫০ টারও বেশি গল্প থেকে বাছাই করে ১২টা গল্প নিয়ে কাজ শুরু করেছেন প্রযোজক অলিভ আহমেদ, তারই ধারাবাহিকতায় গত ২৫ এপ্রিল ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সকাল থেকেই শুরু হয় “ব্লক” নাটকের শুটিং, নাটক গুলোর পরিচালক আলম আসাদ ঈদুল আজহা কে সামনে রেখে টেলিভিশন চ্যানেলের জন্য নির্মাণ করছেন নাটকটি। পরিচালক বলেন, বর্তমান সময়ের ছেলে মেয়েরা নিজেকে প্রতিষ্ঠিত না করে, বড়লোক প্রেমিক-প্রেমিকার উপর নির্ভর করে প্রতিষ্ঠিত হতে চায় এবং অতঃপর বিড়ম্বনা। এই হাস্যরসিক নাটকটি লিখেছেন আশরাফ উল আলম আর অভিনয় করেছেন আরিফ হক (মোঃ আরিফুল ইসলাম), ফাহিম মালেক ইভান, নামিরা আহমেদ, সুমনা সোমা, সাফিজ মামুন হসসহ আরো অনেকে। প্রযোজক অলিভ আহমেদ বর্তমানে বাংলাদেশি আমেরিকান প্রবাসীদের নিয়ে বেশ কিছু প্রোডাকশন ইতিপূর্বে সম্পূর্ণ করেছেন, এর মধ্যে এস এ হক অলিকের শত ডলার, মা এখন আমেরিকায়, রওনক হাসান ও নোভা অভিনীত এক ঘণ্টার শাস্তি, মিলা হোসাইন-এর রাত সহ ১০টি মতো খন্ড নাটক এর কাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড