• শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বছরের সেরা এস্থেটিশিয়ান অ্যাওয়ার্ডে ভূষিত মিনা

  বিনোদন প্রতিবেদক

২৮ মার্চ ২০২৩, ১৩:২৮
বছরের সেরা এস্থেটিশিয়ান অ্যাওয়ার্ডে ভূষিত মিনা
দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড শোর বছরের সেরা এস্থেটিশিয়ান অ্যাওয়ার্ডে ভূষিত আসমা খাতুন মিনা (ছবি : অধিকার)

এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত বিউটি সেক্টর নিয়ে অ্যাওয়ার্ড শো "দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড" বছরের সেরা এস্থেটিশিয়ান হলেন 'গ্লো এস্থেটিকস বিউটি হাব’র ব্যবস্থাপনা পরিচালক আসমা খাতুন মিনা।

গতকাল রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে "দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড" এর পর্দা নামে দ্বিতীয় আসরের। এই জমকালো অনুষ্ঠানে অংশ নেন ঢাকায় সিনেমার তারকারা।

এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউট আয়োজিত এই অনুষ্ঠানে সারাদেশ থেকে রূপচর্চায় নিয়োজিত উদ্যোক্তাদের মিলন মেলা এবং এওয়ার্ড শো-তে অংশ গ্রহণ করেন ঢাকায় সিনেমার চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

রূপচর্চা একটি অনবদ্য শিল্প এবং এই শিল্প অগণিত নারীদের জীবন চলার পথকে সমৃদ্ধ করেছে এই বার্তা দিয়ে দেশ সেরা রূপচর্চা কারিদের হাতে কাজের স্বীকৃতিস্বরূপ "দ্য বিউটি ইনোভেটরস অ্যাওয়ার্ড" তুলে দেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এবং নুসরাত ইমরোজ তিশা।

অ্যাওয়ার্ড প্রসঙ্গে 'গ্লো এস্থেটিকস বিউটি হাব’র ব্যবস্থাপনা পরিচালক আসমা খাতুন মিনা বলেন, অ্যাওয়ার্ড দিয়ে কখনো কারো যোগ্যতা বিবেচনা করা যায় না। তারপরেও আমাকে বছরের সেরা এস্থেটিশিয়ান হিসেবে অ্যাওয়ার্ড দিয়ে সম্মানিত করায় এস, এম বিউটি একাডেমি এন্ড ট্রেনিং ইনস্টিটিউটকে ধন্যবাদ জানাচ্ছি। সামনের দিনে এই অ্যাওয়ার্ডটি আমার কাজের অনুপ্রেরণা আরও দ্বিগুণ বাড়িয়ে দিবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড