• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন দুই গান নিয়ে আসছেন বৃষ্টি দোলা

  এস বি সোহেল, বিনোদন প্রতিবেদক

১৮ নভেম্বর ২০২২, ১১:৪০
নতুন দুই গান নিয়ে আসছেন বৃষ্টি দোলা

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী বৃষ্টি দোলা। জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে নিজেকে মেলে ধরছেন দেশের সংগীত ভুবনে। প্রতিনিয়ত নিজেকে ব্যস্ত রেখেছেন সঙ্গীত নিয়ে। সম্প্রতি নিজেরই গাওয়া দুটি মৌলিক গানের ভিডিয়োতে মডেল হিসেবে কাজ করেছেন নিজেই। রনক রায়হানের কথা ও সুরে 'প্রেমের বরশী' এবং রাসেলের কথা ও সুরে 'মন শিকারি'। গান দুটোর সঙ্গীতায়জন করেছেন জাহিদ বাশার পঙ্কজ। গান দুটির ভিডিয়ো চিত্র ধারণ করেছেন সানি খান এবং নির্মাণ করেছেন এ বাবুল।

একেবারে গ্রামীণ পরিবেশে কক্সবাজারের বিভিন্ন লোকেশনে গান দুটির ভিডিয়োর শুটিং করা হয়েছে।

গান দুটি ও ভিডিয়ো নিয়ে বৃষ্টি দোলা বলেন- প্রথমবারের মতো নিজের গানে নিজেই মডেল হিসেবে কাজ করেছি। ফলে ভালো লাগাটা একটু আলাদা। তাছাড়াও গান দুটো একটু ভিন্ন রকম। আশা করি, আমার নতুন গান দুটি সবার পছন্দ হবে।

তিনি আরও বলেন, গান নিয়ে অনেক বড় পরিকল্পনা আছে। গান আমার নেশা। কখনোই গান ছাড়তে পারব না। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। যতদিন বেঁচে থাকব, গানেই নিজেকে ব্যস্ত রাখব।

নির্মাতা এ বাবুল বলেন, সুর ও সংগীত মিলিয়ে বেশ ভালো দুটি গান হয়েছে। কথার সঙ্গে মিল রেখেই গান দুটোর মিউজিক ভিডিয়ো নির্মিত হয়েছে। কক্সবাজার সৈকতে বিভিন্ন মনোরম লোকেশনে গান দুটির দৃশ্য ধারণ শেষ করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের খুব ভালো লাগবে।

উল্লেখ্য, গান দুটো শীঘ্রই বৃষ্টি দোলা ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড