• শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিঙ্গেল স্ক্রিনে সাড়া ফেলেছে রাসেল-জারার ‘ভাইয়ারে’

  এস বি সোহেল, বিনোদন রিপোর্টার

০৩ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৩
সিঙ্গেল স্ক্রিনে সাড়া ফেলেছে রাসেল-জারার ‘ভাইয়ারে’
ভাইয়ারে সিনেমার পোস্টার ও হলের সামনে দাঁড়িয়ে থাকা লোকজন (ছবি : অধিকার)

দর্শকদের চাহিদার কথা বিবেচনা করে গত শুক্রবার (২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে নতুন সিনেমা ‘ভাইয়ারে’। প্রথম সপ্তাহে কোনো সিনেপ্লেক্স না পেলেও সিঙ্গেল স্ক্রিনে প্রথমদিন থেকেই দর্শকের সাড়া পাচ্ছে 'ভাইয়ারে'। সিনেমাটি নির্মাণ করেছেন রকিবুল আলম রকিব। 'হাওয়া' ও 'পরাণ' সিনেমা নিয়ে দর্শকের মাতামাতি এর মধ্য পাঁচটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'ভাইয়ারে'।

এতে নায়কের চরিত্রে রয়েছেন রাসেল মিয়া। যাকে কয়েক দিন ঢাকার রাস্তায় ভ্যানে মাইক এবং সিনেমার পোস্টার নিয়ে চালকের আসনে প্যাডেল মেরে আর নায়িকাকে নিয়ে ঘোড়ার গাড়িতে সিনেমাটির অভিনব প্রচারণা করতে দেখা গেছে।

রাসেল মিয়া বলেন, আমি চিন্তা করতে পারি নাই। আমার ছবিটা দেখতে এতো দর্শক হলে আসবে। আমরা শুক্রবার ঢাকায় মুক্তি পাওয়া হল চিত্রামহল গিয়ে ছিলাম। আজ কালের মধ্যে ঢাকায় বাহিরে যাবো।

তিনি আরও বলেন, প্রথম অবস্থা আমরা সারাদেশের পাঁচটি প্রেক্ষাগৃহ ভাইয়ারে সিনেমাটি মুক্তি পেয়েছে। আশা করছি সামনে সপ্তাহে তিনগুণের বেশি হলে মুক্তি পাবে।

চিত্রনায়িকা সানিয়া জামান জারা বলেন, 'ভাইয়ারে' সিনেমাটি পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো ছবি। আমাদের জায়গা থেকে ভালো কিছু করার চেষ্টা করেছি। মুক্তির প্রথমদিনে যেভাবে সাড়া পেয়েছি। আশা করছি দর্শকরা হলে গিয়ে সপরিবারে 'ভাইয়ারে' সিনেমাটা দেখবেন।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন- এলিনা শাম্মী, শবনম পারভীন, পীরজাদা হারুন, বড়দা মিঠু, সীমান্ত আহমেদ, হেলেনা জাহাঙ্গীর প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড