• সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এস আই টুটুল ও তানিয়া আহমেদের বিচ্ছেদ, আবার বিয়ে করলেন টুটুল  

  বিনোদন ডেস্ক

১৮ জুলাই ২০২২, ২০:৩২
এস আই টুটুল ও তানিয়া আহমেদের বিচ্ছেদ, আবার বিয়ে করলেন টুটুল  
এস আই টুটুল ও তানিয়া আহমেদের বিচ্ছেদ, আবার বিয়ে করলেন টুটুল  

দুই দশকেরও বেশি সময় ধরে সংসার করেছেন শোবিজ অঙ্গনের জনপ্রিয় জুটি এস আই টুটুল ও তানিয়া আহমেদ। গত বছর তারা সমঝোতার মাধ্যমে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। যদিও এ খবর প্রকাশ্যে আসে সম্প্রতি।ইতিমধ্যে বিচ্ছেদের এই ধাক্কা সামলে নিয়েছেন টুটুল। দ্বিতীয় বিয়েও করে ফেলেছেন তিনি।আর এই বিয়েতে প্রাক্তন স্বামী সংগীত শিল্পী এসআই টুটুলের দ্বিতীয় বিয়েতে শুভ কামনা জানিয়েছেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

ইতিমধ্যে তাদের বিচ্ছেদ ও বিয়ের খবর প্রকাশ্যে আসায় হতবাক ভক্তরা। ১৯৯৯ সালে বিয়ের পড় দীর্ঘ ২৩ বছর সংসার করেছিলেন শোবিজ অঙ্গনের এই তারকা দম্পতি। সম্প্রতি তাদের বিবাহ বিচ্ছেদের খবরটি সামনে আসার পড়ে তানিয়া আহমেদ জানান, খবরটি আমিও শুনেছি। ও (টুটুল) ভালো থাকুক। তার জন্য শুভকামনা রইলো। সে যদি ভালো থাকে তাহলে আমার সন্তানরাও ভালো থাকবে। সুতরাং তার ভালো থাকাটা আমার জন্য জরুরি। দুজনের মধ্যে ডিভোর্স হয়েছে কিনা? কবে হয়েছে জানতে চাইলে জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, সে তো অবুঝ না, গাধাও না, যে নিয়মের বাইরে গিয়ে এমন কিছু করবে। নিয়ম মেনেই সে বিয়ে করেছে।

বাচ্চারা এখনো এই বিয়ের কথা জানেন না বলেও জানিয়েছেন তিনি। তানিয়ার ভাষ্যে,বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে। তবে তারা জানতো সে বিয়ে করবে। আমিও বাচ্চাদের এসব জানাতে চাই না। আমরা সবসময় ছেলে-মেয়েদের ভালো জিনিসিটাই শেখানোর চেষ্টা করেছি। কখনো তাদের সামনে ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি। দুজনের দূরত্ব প্রসঙ্গে টুটুলের সাবেক স্ত্রী বলেন, এটা ঠিক আমাদের মধ্যে একটা দূরত্ব ছিল। সে মিউজিকের মানুষ। তার জীবনধারণটা একটু অন্যরকম। সে জায়গাটায় হয়তো দূরত্ব হয়েছে।

এর আগে আজ সোমবার (১৮ জুলাই) দুপুরে প্রকাশ্যে আসে এস আই টুটুল ও তার নতুন স্ত্রী সোনিয়ার ছবি। জানা গেছে, গত ৪ জুলাই তারা বিয়ে করেছেন। দু’জনেই বর্তমানে যুক্তরাষ্ট্রের বাসিন্দা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড