• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মৌসুমিকে নিয়ে দ্বন্দ্ব

ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি জায়েদ খানের 

  বিনোদন ডেস্ক

১২ জুন ২০২২, ১০:২৭
ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে গুলির হুমকি জায়েদ খানের 
ওমর সানী, মৌসুমি ও জায়েদ খান (ছবি : সংগৃহীত)

আবারও উত্তাল হয়ে উঠেছে ঢালিউড। এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছেন আরেক নায়ক জায়েদ খান। গত শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এমন ঘটনা ঘটেছিল।

জানা গেছে, জায়েদ খানের ওপর আগে থেকেই যে কোনো কারণে ক্ষুব্ধ ছিলেন ওমর সানী। তিনি মনে মনে জায়েদকে খুঁজছিলেন। ডিপজলের ছেলের বিয়েতে তাকে পাওয়া যাবে, এটা জেনেই সানী সেই অনুষ্ঠানে যান। এরপর জায়েদকে দেখেই এগিয়ে যান তিনি এবং সজোরে একটি চড় কষেন। বলতে থাকেন, ‘তোরে (জায়েদ) না নিষেধ করছি, আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।’

এ দিকে চড় খাওয়ার পরপরই কোমর থেকে পিস্তল বের করেন জায়েদ খান। মুখে বলেন, ‘গুলি করে দেব।’ এরপর মুহূর্তের মধ্যেই পরিস্থিতি ক্রমশ জটিল হতে শুরু করে। তখন আশেপাশে সিনেমা অঙ্গনের আরও অনেক তারকাই উপস্থিত ছিলেন। যদিও শেষমেশ ডিপজল তাদেরকে বুঝিয়ে পরিস্থিতি সামাল দেন।

পরবর্তীকালে পুরো ঘটনার সত্যতা গণমাধ্যমের কাছে ক্ষোদ ওমর সানী নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, বেয়াদবির একটা সীমা আছে। ও (জায়েদ) ইন্ডাস্ট্রিতে থেকে সবার সঙ্গে বেয়াদবি করবে, সব মেয়ে মানুষের সঙ্গে বিকৃত আচরণ করবে, এসবের একটা সীমারেখা আছে। সে মৌসুমির সঙ্গে বেয়াদবি করার চেষ্টা করেছে। আরও কিছু বিষয় আছে।

সেদিনের ঘটনার প্রসঙ্গে ওমর সানী বলেন, আমি গিয়েই চড় মেরেছি। সে আমাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। তখন আমি একটি গালি দিয়েছি তাকে। এ সময় রোজিনা আপা, অঞ্জনা আপা, সুচরিতা আপা ওনারা উপস্থিত ছিলেন। এর চেয়ে বেশি কিছু আপাতত বলতে পারছি না।

আরও পড়ুন : মহানবীর (সা.) কটুক্তিকারী সেই নুপুর শর্মা এখন...

এ দিকে অভিনেতা ডিপজলও বিষয়টি নিয়ে মিডিয়ার সামনে খুব বেশি কিছু বলতে চাননি। গণমাধ্যমকে তিনি বলেন, হয়তো আগে থেকে তাদের মধ্যে রাগারাগি ছিল। যে কারণে ঘটনাটি ঘটেছে। আমি বিয়ের অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম, এর বেশি কিছু জানি না।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড