• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈদের পরেই নতুন এ্যালবাম নিয়ে আসছে নাইমুল আলম জামিল

  বিনোদন ডেস্ক

০৭ এপ্রিল ২০২২, ১৪:১৯
নাইমুল আলম জামিল
নাইমুল আলম জামিল (ছবি : সংগৃহীত)

২০১৯ সালে ফ্রিল্যান্সার হিসেবে আত্মনিয়োগ করে সফলতা অর্জন করেছেন নাইমুল আলম জামিল (Naimul Alam Jamil)। ২০১৬ সালে এসএসসি এবং ২০১৮ সালে আইডিয়াল কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করে বর্তমানে তেজগাঁও ইউনিভার্সিটিতে মার্কেটিং নিয়ে পড়াশুনা করছেন।

নাইমুল আলম জামিল একজন সফল ফ্রিল্যান্সার এবং একাধারে সঙ্গীতশিল্পী, লেখক এবং সমাজ সেবক।

একজন সফল ফ্রিল্যান্সার হওয়ার জন্য কী করা উচিত? এ ব্যাপারে নাইমুল আলম জামিল বলেন, "একজন সফল ফ্রিল্যান্সার হতে হলে আপনি কি কাজ সবচেয়ে ভালো করতে পারেন তা জানতে হবে এর পর সেটিতে আরও ভালো করার জন্য পরিশ্রম করতে হবে। তারপর মার্কেটপ্লেসে নিজের কাজকে লিস্ট করে কাজ করতে হবে। যারা কম পরিশ্রমে ফ্রিল্যান্সার হয়ে অধিক আয় করতে চান তাঁরা কখনোই প্রকৃত ও সফল ফ্রিল্যান্সার হতে পারবেন না"।

তিনি আরও বলেন, ‘সকল ফ্রিল্যান্সারের অতীত ও বর্তমান রয়েছে কঠোর পরিশ্রমে গড়া। বড় বড় ফ্রিল্যান্স সাইট সমূহে কয়েক মিলিয়ন ফ্রিল্যান্সার কাজ করে কিন্তু এদের মাঝে কয়জন সফল ফ্রিল্যান্সার রয়েছে? হিসেব করলে দেখা যাবে প্রতি সাইট অনুযায়ী ১০ হাজার করে সফল ফ্রিল্যান্সার রয়েছে। এত ফ্রিল্যান্সার এর মাঝে এরা সফল ফ্রিল্যান্সার হয়েছে কেবল মাত্র তাঁদের পরিশ্রম ও সঠিক পদ্ধতিতে ফ্রিল্যান্সিং করার মাধ্যমে।’

উল্লেখ্য, নাইমুল আলম জামিলকে ইতোমধ্যে আন্তর্জাতিক সংগীত প্ল্যাটফর্ম ইউটিউব, টিকটক এবং স্পটিফাইয়ের অফিসিয়াল শিল্পী হিসাবে ভেরিফাইড করা হয়েছে। ২০২১ সালের জুন মাসে ইউটিউবে অফিসিয়াল শিল্পী চ্যানেল হিসেবে ভেরিফায়েড হয়েছিল তার চ্যানেল এবং সম্প্রতি তাকে স্পটিফাইয়ের অফিসিয়াল শিল্পী হিসাবে ভেরিফাইড করা হয়েছে। এছাড়া শীঘ্রই স্পটিফাই'তে জামিলের ২ টি নতুন এলবাম আসছে তারও কথা বলেছেন এই তরুণ ফ্রিল্যান্সার ও সঙ্গীত শিল্পী। তার ম্যানেজার থেকে আমরা এই তথ্য পেয়েছি ঈদের পর কিংবা ঈদের দিন রিলিজ হতে পারে তার নতুন এলবাম।

ওডি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড