• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এফডিসি এমডির পদত্যাগ দাবি

  বিনোদন ডেস্ক

২৮ জানুয়ারি ২০২২, ১৩:২৩
সোহানুর রহমান সোহান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমীনের পদত্যাগ দাবি করেছেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান।

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে এফডিসির ভেতরে থাকা ১৮টি সংগঠনের সদস্যদের ভেতরে ঢুকতে না দেওয়ায় তিনি এই দাবি করেন।

এদিন সকাল ৯টায় এফডিসিতে এই নির্বাচন শুরু হয়। নির্বাচন উপলক্ষে এফডিসিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সকালে ভোট শুরুর আগেই বিভিন্ন স্থানে পুলিশকে অবস্থান নিতে দেখা গেছে। বিশেষ করে এফডিসির মূল ফটকের দুইপাশেই রয়েছেন সারিবদ্ধ পুলিশ সদস্য। মোট ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোহানুর রহমান সোহান বলেন, এফডিসির ইতিহাসে এমন ঘটনা আগে ঘটেনি। এর আগে যত নির্বাচন হয়েছে, তখন সবার এফডিসিতে প্রবেশাধিকার ছিল। শান্তিপূর্ণ পরিবেশে ভোটের আমেজে সবাই মেতে উঠেছিল। কিন্তু এবারই প্রথম ভোটারদের বাইরে অন্য সংগঠনের সদস্যদের কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না।

আরও পড়ুন : অভিজ্ঞতায় আমরা এগিয়ে : মিশা সওদাগর

এদিকে এত কড়া নিরাপত্তা প্রয়োজন ছিল না বলে মনে করেন নির্বাচনের সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘এফডিসিতে যখন ঢুকলাম, মনে হচ্ছে যুদ্ধ হবে। এত নিরাপত্তা তো এখানে আসলে দরকার নাই। এখানে সন্ত্রাসী কর্মকাণ্ড হয় না, নিরাপত্তা একটু কম হলে ভালো হতো।’

ওডি/এএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড