• রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শখ থেকেই বিনোদন জগতে তিতুমীর কলেজ শিক্ষার্থী

  নিজস্ব প্রতিবেদক

১১ জুন ২০২১, ১৩:২১
তিতুমীর কলেজ
সরকারি তিতুমীর কলেজের বাংলা বিভাগের শিক্ষার্থী রানা প্রমানিক হৃদয়। ছবি : সংগৃহীত

পড়াশোনা ও কাজের পাশাপাশি এবার অভিনয় জগতে নাম লেখালেন সরকারি তিতুমীর কলেজের বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী রানা প্রমানিক হৃদয়। ‘The Street Boy’ নামক একটি নাটক দিয়ে বিনোদন জগতে পা রাখছেন তিনি। আকাশ ছোঁয়া স্বপ্ন নিয়ে শখ থেকেই অভিনয় জগতে নিজেকে প্রতিষ্ঠা করতে চান এই শিক্ষার্থী।

তিনি বলেন, প্রথম থেকেই মিডিয়াতে কাজ করা নিয়ে একটু শখ ছিল। সাথে কিছু ছোট ভাই-বন্ধু সাপোর্ট দিয়েছে। পরে একটু সময় নিয়ে ভাবলাম কিছু একটা করব। তারপর নিজেই একটা গল্প লিখলাম। এরপর একটা টিম গঠন করে কাজ শুরু করি। আমরা খুবই কম সময় কাজ করি। কারণ সবাই চাকরি করে, শুধুমাত্র ছুটির দিনে আমরা কাজটি সম্পূর্ণ করেছি।

জনপ্রিয় ছোট পর্দার অভিনেতা মুশফিক আর ফারহানের কণ্ঠস্বরের সাথে হুবহু মিল রয়েছে শিক্ষার্থী হৃদয়ের। যা তাকে অভিনেতা হতে অনুপ্রেরণা জোগায়। ইতোমধ্যে ‘The Street Boy’ নামে একটি নাটকের ট্রেইলার বের হয়েছে।

নাটকটি সম্পর্কে তিনি বলেন, ‘The Street Boy’ গল্পটা মূলত ছিল একটা রাস্তার বখাটে ছেলের জীবন নিয়ে। একটা বখাটে ছেলের লাইফ স্টাইল কেমন হয়? এইসব নিয়েই মূলত নাটকটি। গল্পটির ভেতরে দুইটি গ্যাং আছে যারা একে অপরের সর্বদা প্রতিদ্বন্দ্বিতা করে। এছাড়া গল্পে প্রেম-ভালোবাসা নিয়েও টুইস্ট আছে।

নাটকটির পরিচালক, প্রযোজক সম্পর্কে হৃদয় বলেন, এই প্রজেক্টটির সবকিছুই আমি নিজেই করি এবং এই নাটকটির পরিচালক আমি নিজেই। আমরা এখানে যারা কাজ করছি সবাই নতুন। আমার এই নাটকটি মূলত একটি বিনোদন মূলক নাটক। যেখানে প্রধান চরিত্রে আমি নিজেই অভিনয় করেছি; যদিও আমার জীবনে প্রথম নাটকে অভিনয় ছিল এটা। আমি খুবই আশাবাদী যে সবাই নাটকটি উপভোগ করবেন এবং পরবর্তী কাজের জন্য আমাকে প্রেরণা দেবেন। যাতে ভালো ভালো কিছু কাজ উপহার দিতে পারি।

আরও পড়ুন : মৃদু মিউজিকে প্রকাশ্যে এলো কালজয়ী হামদ (ভিডিয়ো)

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন হৃদয়-সানজিদা। এছাড়া অভিনয় করেছেন অন্তু, মাহমুদুল, সুমন, মমিনুল, কামালসহ আরও অনেকে। আর ক্যামেরাম্যান হিসেবে ছিলেন আবদুল্লাহ সালেহ ও ঐশ্বর্য জাহিদ।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড