• শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোস্তাফিজ মর্তুজার কণ্ঠে ‘দক্ষিণা বাতাস’

  বিনোদন ডেস্ক

০৬ এপ্রিল ২০২১, ১৬:২৭
সঙ্গীত শিল্পী মোস্তাফিজ মর্তুজা
সঙ্গীত শিল্পী মোস্তাফিজ মর্তুজা। ছবি : সংগৃহীত

দীর্ঘ বিরতির পর ‘দক্ষিণা বাতাস’ শিরোনামের একটি গান নিয়ে ফিরলেন সঙ্গীত শিল্পী মোস্তাফিজ মর্তুজা। গানটি এই শিল্পীর ভেরিফাইড ইউটিউব চ্যানেলে ‘Mostafiz Mortoza’ প্রকাশিত হয়েছে।

এলোমেলো, আধার, ও মন গানগুলোর মাধ্যমে সঙ্গীতাঙ্গনে প্রবেশ করেন মর্তুজা। এছাড়া ২০১৬ সালের দিকে কয়েকটি ভিন্ন ধাঁচের গান উপহার দিয়ে আরএনবি আর্টিস্ট হিসেবেও আলোচনায় আসেন তিনি।

এরপর টানা চার বছরের বিরতি। এই সময়ে নিজেকে নিয়ে ব্যস্ত থেকেছেন, সঙ্গীতে নিজেকে অন্যরকমভাবে তৈরি করার জন্য লেগে থেকেছেন দিনের পর দিন।

তরুণ সঙ্গীতশিল্পী মোস্তাফিজ মর্তুজা জানান, এ বছর থেকে আবার সঙ্গীত জগতে নিয়মিত হব। দক্ষিণা বাতাস শিরোনামের গানটির মাধ্যমে আবার শুরু করলাম। চলার পথে বাধা আসে। জীবনে আসবেই। এসব পার করে হলেও এগিয়ে যেতে হবে।

মর্তুজা আরও বলেন, আগের গানগুলোর মতো নতুন গানটিতে আরএনবি ফরম্যাট থাকবে। তবে ভ্যারিয়েশন হয়েছে মিউজিকে। তার আগের গানগুলো জনপ্রিয়তা পেলেও যুগোপযোগী কোনো ভিডিও ছিল না। শুরু থেকেই যত গান করেছি শ্রোতাদের চাহিদা অনুযায়ী সকল গানের ভিডিওসহ প্রকাশ হবে বলেও জানিয়েছেন তিনি।

মোস্তাফিজের শৈশব কেটেছে কুমিল্লায়। বর্তমানে তিনি ইতালির পালের্মো শহরে থাকেন। এন্ডো-ফ্যাপ ইনস্টিটিউট ইতালি থেকে মেকানিক্যাল ডিপ্লোমা সম্পন্ন করেছেন এই সঙ্গীত শিল্পী।

আরও পড়ুন : অবশেষে সেন্সর সনদ পেল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

শৈশব থেকেই সংগীত চর্চা করতেন। কাজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি বলেন, শ্রোতাদের ভালো ভালো কাজ উপহার দেওয়াই আমার উদ্দেশ্য। এ জন্য তিনি সবসময় চেষ্টা করবেন নতুন রকমের সঙ্গীত শ্রোতাদের উপহার দিতে। সবগুলো গান তিনি নিজেই কথা ও সূর করেছেন বলে জানা গেছে।

ওডি/আইএইচএন

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড