• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হৃদয় হাসিনা, ব্যবহার হাসিনা : সালমান খান

  অধিকার ডেস্ক

০৯ ডিসেম্বর ২০১৯, ১৬:১০
শেখ হাসিনা ও সালমান খান
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান খান (ছবি : সংগৃহীত)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিবিপিএল) পর্দা উঠেছে রবিবার (৮ ডিসেম্বর)। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বিবিপিএলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে মঞ্চে পারফর্ম করেন দেশি ও ভারতীয় শিল্পীরা।

কনসার্টের শেষ দিকে ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের পরিবেশনা। শুরুতে মঞ্চে আসেন ক্যাটরিনা। তার পারফরম্যান্স শেষে মঞ্চে আসেন সালমান। পারফরম্যান্স শেষে তারা দেশবাসীকে ভালোবাসা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মবার্ষিকী উপলক্ষে অভিনন্দন জানান।

সালমান-ক্যাটরিনা দুজনেই বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলে উঠেন, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। তারা দুজনেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন।

মঞ্চে উঠেই সালমান খান বলেন, ‘আসসালামুয়ালাইকুম বাংলাদেশ, আসসালামুয়ালাইকুম ঢাকা।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সালমান খান বলেন, ‘আমরা শেখ হাসিনাকে সত্যিই ভালোবাসি। তিন-তিনবারের প্রধানমন্ত্রী তিনি। শুধু নামেই হাসিনা নন, তিনি সব দিক থেকে হাসিনা (সুন্দর)। তার হৃদয় হাসিনা, ব্যবহার হাসিনা, তিনি দেখতে হাসিনা। তার সুন্দর হাসি, চোখ সুন্দর, তার কণ্ঠও অসাধারণ।’

সালমানের মুখে ভূয়সী প্রশংসা শুনে প্রধানমন্ত্রী লাজুক হাসি হাসেন। সালমান ও ক্যাটরিনার ধন্যবাদের উত্তরে হাত নেড়ে অভিবাদনও জানান তিনি। সালমান কথা দিয়েছেন, নিমন্ত্রণ পেলে আবারও বাংলাদেশে আসবেন তিনি।

ওডি/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড