• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাকিবের বাড়ির কেয়ারটেকার-ম্যানেজারকে নিয়ে গেছে রাজউক

  বিনোদন ডেস্ক

১৮ নভেম্বর ২০১৯, ১৭:১৪
শাকিব
শাকিবের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান (ছবি : সংগৃহীত)

রাজধানীর নিকেতনে নকশা না মেনে বাড়ি নির্মাণ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। এ অভিযোগে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন সোমবার (১৮ নভেম্বর) দুপুরে শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে।

এদিন সকাল ১০টা থেকে রাজধানী ঢাকার নিকেতন এলাকায় অভিযান চালাচ্ছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত।

অভিযানের অংশ হিসেবে গুলশানের নিকেতন এলাকা ব্লক ই, রোড-৬, হোল্ডিং ১ নম্বরে নায়ক শাকিব খানের নির্মাণাধীন ১০ তলা ভবনে অভিযান চালানো হয়।

রাজউকের অভিযানের সময় বাড়িতে উপস্থিত ছিলেন না বাংলা ছবির সুপারস্টার শাকিব খান। তবে তার ভগ্নিপতি, ভবনটির ম্যানেজার ও কেয়ারটেকার উপস্থিত ছিলেন।

জানা যায়, নকশা না মেনে অবৈধভাবে বাড়ির বর্ধিত অংশ নির্মাণ করায় জরিমানার পর ওই ভবনটির দায়িত্বে থাকা ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ ও বাড়িটির কেয়ারটেকার তারেক আহমেদকে নিয়ে গেছেন রাজউকের কর্মকর্তারা।

ভবনটিতে বর্তমানে দায়িত্বে থাকা শাকিব খানের অন্য সাইটের ম্যানেজার সম্রাট হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

নির্মাণ শ্রমিক কামাল আহমেদ গণমাধ্যমকে জানান, সোমবার দুপুরের দিকে রাজউকের কর্মকর্তা আসেন। এ সময় তারা ভবনের কাগজপত্র দেখতে চান। প্রয়োজনীয় কাগজ দেখালে সেখানে নাকি ভুল ধরা পড়ে। এ কারণে শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা দিতে না পারায় ভবনটির ম্যানেজার মোহাম্মদ ওয়াহেদ ও কেয়ারটেকার তারেক আহমেদকে সঙ্গে নিয়ে যান রাজউক কর্মকর্তারা।

রাজউকের কর্মকর্তারা জানান, জরিমানার টাকা পরিশোধ করে তাদের ছাড়িয়ে আনতে হবে। একই সঙ্গে ভবনটির যে অংশ নকশাবহির্ভূত, সেই অংশ আগামী ১৫ দিনের নিজ উদ্যোগে অপসারণ করে নিতে হবে বলেও জানান তারা।

উল্লেখ্য, সম্প্রতি বর্ণাঢ্য আয়োজনে সংযুক্ত আরব আমিরাতের জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বসেছিল ‘টি-১০’ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে ভারতীয় একাধিক তারকার ভিড়ে মঞ্চ মাতিয়েছেন বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান। সেই রেশ কাটতে না কাটতেই এমন খবর এলো।

ওডি/টিএএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড