• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমারকে ফেরানোর গুঞ্জন উড়িয়ে দিল বার্সা

  স্পোর্টস ডেস্ক

২০ অক্টোবর ২০১৮, ১১:০৮
নেইমার
নেইমার (ছবি : টুইটার)

গুঞ্জন উঠছে আগামী মৌসুমে পিএসজি ছেড়ে ব্রাজিলিয়ান তারকা নেইমার আবারও বার্সেলোনাতে যোগ দিচ্ছেন। স্প্যানিশ সংবাদমাধ্যমের এমন তথ্য উড়িয়ে দিয়েছেন ক্লাবটির সহসভাপতি জর্দি কার্দোনের।

ট্রান্সফারের বিশ্ব রেকর্ড ২২ কোটি ইউরোতে গত বছরের আগস্টে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। কিন্তু সব সময়ই সতীর্থদের সঙ্গে যোগাযোগ রেখেছেন তিনি। আগামী মৌসুমে পিএসজি ছাড়তে চান এই ব্রাজিলিয়ার তারকা। কিন্তু যাবেন কোথায়? স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে তারকা ফরোয়ার্ড আবারও ফিরছেন কাতালান শিবিরে। ২৬ বছর বয়সী এই খেলোয়াড়ও নাকি ফিরে আসতে আগ্রহী।

কাতালোনিয়া রেডিও 'এসইআর'কে দেওয়া এক সাক্ষাৎকারে জর্দি বলেছেন, 'বার্সেলোনা বোর্ড নেইমারকে ফেরাতে আগ্রহী না। এটা এমন একটি প্রশ্ন যেটার উত্তর দেওয়া যাবে না। কারণ কেউ এটা উল্লেখই করেনি। যদি তাকে নতুন করে দলে নিতে হয় তবে বোর্ডে আলোচনা হবে কিন্তু এর আগে এই বিষয়ে কেউই কথা বলেনি।'

২০১৫ মৌসুমে বার্সার জার্সি গায়ে মেসি, সুয়ারেজের সঙ্গে নেইমার

জর্দি কার্দোনের আরও বলেছেন, 'সেই ক্লাব ছেড়েছে, বিষয়টা অন্যরকম হতে পারত যদি তার ওপর আমাদের বিশ্বাস না থাকত আর এখন আমরা তাকে ফিরিয়ে আনতে চাইতাম। কিন্তু বিষয়টা তা না।'

বার্সায় থাকাকালীন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে বিধ্বংসী আক্রমণভাগ গড়ে তুলেছিলেন নেইমার। সে সময়ে দুইবার লা লিগা ও একবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল স্পেনের অন্যতম সেরা ক্লাবটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড