• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মরিনহোর অধীনে খেলতে আগ্রহী হ্যাজার্ড

  অধিকার ডেস্ক    ১৩ অক্টোবর ২০১৮, ২২:৪৫

এডেন হ্যাজার্ড
ছবি : সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড বস হোসে মরিনহোর কোচিং ক্যারিয়ারটা তেমন শুভকর হচ্ছে না। ইংলিশ প্রিমিয়ার লিগে এক ম্যাচ জয় পেলে পর পর দুই তিন ম্যাচে হোঁচট খেয়ে বসে ম্যান ইউ। ক্লাব পর্যায়ে কোচিং ক্যারিয়ারে এমন বাজে সময় কখনোই পার করেননি এই পর্তুগিজ কোচ। বিভিন্ন দেশের ক্লাবের হয়ে কোচের দায়িত্ব পালন করেছেন তিনি। তবে কোচ হিসেবে অনন্য সাফল্য রয়েছে তার। আর তাই সফল এই কোচের অধীনেই খেলতে আগ্রহী চেলসি তারকা এডেন হ্যাজার্ড।

বেলজিয়াম তারকা হ্যাজার্ড এর আগেও মরিনহোর অধীনে মাঠ মাতিয়েছেন। ২০১৩ থেকে ২০১৫ মৌসুমে চেলসির হয়ে কোচের দায়িত্ব পালন করেছিলেন এই পর্তুগিজ। তার অধীনেই ২০১৪-১৫ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জিতেছিলেন। সে সময় থেকে এখন পর্যন্ত চেলসির হয়ে খেলছেন হ্যাজার্ড।

মরিনহোই একমাত্র কোচ যার অধীনে খেলতে আগ্রহী হ্যাজার্ড। বেলজিয়ামের সংবাদ মাধ্যম 'এইচএলএন'কে দেওয়া এক সাক্ষাতকারে হ্যাজার্ড বলেছেন, যদি নিজেকে প্রশ্ন করি- ক্লাব পর্যায়ে পুরনো কোন কোচের অধীনে খেলতে চাই, নিশ্চয়ই আমি বলব 'মরিনহো'।

মরিনহো এমন একজন কোচ যে ম্যাচের মোড় যে কোনো সময় ঘুরিয়ে দিতে পারে। যদিও কিছুটা আলাদা ব্যক্তিত্বসম্পন্ন কোচ তিনি। তবে তার অধীনে খেলাটা দারুণ উপভোগ্য বলে মনে করেন হ্যাজার্ড।

'ম্যাচের ফলাফল যদি খারাপ হয়, মরিনহো নিজের শিষ্যদের থেকেই সমালোচনার শিকার হন।তবে আমি তার আলাদা ব্যক্তিত্বসম্পন্ন মানুষটার সবকিছুই খুব সহজেই গ্রহণ করতাম। কারণ আসলেই তিনি এমনই, হ্যাজার্ড যোগ করেন।'

আগামী শনিবার চেলসির মুখোমুখি হবে মরিনহোর ম্যান ইউ। সেই ম্যাচ নিয়ে এখনি উত্তেজনা কাজ করছে হ্যাজার্ডের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড