• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোর আগমনে জুভেন্তাসের সব টিকিট বিক্রি শেষ

  অধিকার ডেস্ক    ২৩ জুলাই ২০১৮, ০১:৪৪

ক্রিস্তিয়ানো রোনালদো

ক্রিস্তিয়ানো রোনালদো ইতালিয়ান লিগ চ্যাম্পিয়ন জুভেন্তাসে যোগ দেওয়ায় দেশটির ফুটবল অঙ্গনে ছড়িয়েছে নতুন উন্মাদনা। পর্তুগাল রাজপুত্র রোনালদোকে ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফিতে রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে পাড়ি জমিয়েছেন। রিয়ালের সঙ্গে দীর্ঘ ৯ বছরের ক্যারিয়ারের ইতি টানেন তিনি। রিয়াল ছেড়ে ইতালিতে গেলেও সি আর সেভেনের জনপ্রিয়তা মোটেও কমেনি, তা বোঝা গেছে জুভেন্তাসে তার পা রাখার প্রথম দিনই। মাঠে খেলবে রোনালদো এখনও অনেক দেরি। তার আগেই জুভেন্তাস ২০১৮-১৯ মৌসুমের সব টিকিট বিক্রি শেষ সব টিকিট বিক্রি শেষ করে ফেলেছে। রোনালদোর আগমনেই সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে। যেমনটা হয়েছে জার্সি বিক্রিতেও হয়েছে। রোনালদোর জার্সি বিক্রি করে তার ট্রান্সফার ফি’র অর্ধেকই তুলে ফেলেছে সিরি-আর এই ক্লাবটি।

গেল বৃহস্পতিবার মাত্র এক ঘণ্টার মধ্যেই নির্ধারিত টিকিটগুলো বিক্রি হয়ে গেছে। তবে ক্লাব সদস্যদের যে সংক্ষিপ্ত তালিকা করা হয়েছে তাদের মধ্যে টিকিটগুলো এখনো দেওয়া হয়নি। এবারের মৌসুমে টিকিটের দাম বাড়ানো সত্বেও বিক্রি মোটেই কম হয়নি। সিরি-আ চ্যাম্পিয়ন দলটির পক্ষ থেকে জানানো হয়েছে গত মৌসুমের ৯৫ শতাংশ টিকিট যারা নিয়েছিল তারা এবার টিকিটের পরিমাণ নবায়ন করার জন্য ক্লাবের উপর চাপ দিচ্ছে।

ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘মৌসুম শুরু হবার মাত্র মাসখানেক আগেই ২৫,৩০০ মৌসুমি টিকিট বিক্রি হয়ে গেছে।’ রোনালদো ক্লাবে আসায় স্টেডিয়ামের কিছু কিছু অংশের টিকিটের মূল্য বৃদ্ধি করতে বাধ্য হয়েছে ক্লাব কর্তৃপক্ষ। গড়ে এই মূল প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে যা শুধুমাত্র হোম ম্যাচের জন্য।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড