• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দরে স্বামীর মৃত্যু, একা ফিরলেন হতভাগা স্ত্রী

  অধিকার ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০১৮, ২১:৫০
সৌদি এয়ারলাইন্স
সৌদি এয়ারলাইন্স

জেদ্দা বিমানবন্দরে বুধবার (১২ সেপ্টেম্বর) ভোরে স্ত্রীকে নিয়ে বিমানে ওঠার জন্য অপেক্ষা করছিলেন নওগাঁ জেলার মহাদেবপুরের মো. আব্দুল হামিদ। পবিত্র হজ পালন শেষে ভোর সোয়া ৭টার দিকে জেদ্দা বাদশাহ আব্দুল আজিজ বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সে (এসভি ৩৮৫২) তাদের দেশে ফেরার কথা।

পবিত্র হজ পালন শেষে করে দেশে ফেরার আনন্দে দু’জনের চেহারাতেই খুশির ঝিলিক। সৌদি এয়ারলাইন্সের কাউন্টার থেকে জমজমের পানি সংগ্রহ করে তারা বাংলাদেশ প্লাজায় চেক ইন এর অপেক্ষা করতে থাকেন।

চেক ইনের ডাক পড়লে ডেস্কের দিকে এগিয়ে যেতে থাকেন মো. আব্দুল হামিদ। এ সময় হঠাৎ করে তিনি দাঁড়ানো অবস্থ থেকে মাটিতে ধপাস করে পড়ে যান। এতে তার মাথা ফেটে যায়। ফিনকি দিয়ে রক্ত বের হতে থাকে। এ সময় বিমানবন্দর হজ অফিস জেদ্দায় কর্মরত ডাক্তার ছুটে আসেন। পরীক্ষার পর চিকিৎসক মো. আব্দুল হামিদকে মৃত ঘোষণা করেন। এ সময় আব্দুল হামিদের স্ত্রীর আহাজারিতে বিমানবন্দরের পরিবেশ ভারী হয়ে ওঠে।

এ করুণ মৃত্যুর প্রত্যক্ষদর্শী হলেন সৌদির জেদ্দা হজ টার্মিনালে কর্তব্যরত কর্মকর্তা কবীর আল-মামুন। বিষয়টি নিয়ে তিনি জানান, দু’জনের একসঙ্গে দেশে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত স্ত্রী একাই চলে যান। পরে ফ্লাইট পেতে সমস্যা হবে জানালে মো. আব্দুল হামিদের স্ত্রী একাই দেশে ফিরে যান।

এ সময় তাৎক্ষণিকভাবে মৃত আব্দুল হামিদের স্ত্রীর নাম জানাতে পারেননি ওই কর্মকর্তা।

এ বছর সর্বমোট ১২৩ জন হজযাত্রীর মারা গেছেন। এর মধ্যে ১০২ জন পুরুষ ও ২১ জন নারী।

প্রবাস জীবন, আকাঙ্খা, প্রত্যাশা-প্রাপ্তির সমীকরণ সবই লিখুন দৈনিক অধিকারকে [email protected] আপনার প্রবাস জীবনের প্রতিটি ক্ষুদ্র অনুভূতিও আমাদের কাছে গুরুত্বপূর্ণ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড