• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি অফিসের তালা খুলতে দিল না পুলিশ

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৯:৪৬
পুলিশ
বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের অবস্থান (ছবি: দৈনিক অধিকার)

২১শে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে প্রত্যাখান করে সারাদেশে সাত দিনের কর্মসূচি ঘোষণা করেছিলো বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (১১ অক্টোবর) ঠাকুরগাঁওয়ে প্রথম দিনের মতো বিক্ষোভ কর্মসূচি করতে নামলেও ব্যর্থ হন তারা।

জেলা বিএনপির সভাপতি এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তৈমুর রহমান অভিযোগ করে বলেন, পুলিশ তাদের অফিসের তালাই খুলতে দেয়নি।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) ঠাকুরগাঁও বিএনপির আয়োজনে জেলা কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি করতে চাইলে পুলিশের বাধায় তা পণ্ড হয়।

বিএনপির অফিসে তালা (ছবি: দৈনিক অধিকার)

এদিকে সকাল থেকেই পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নেয়। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান বলেন, আমরা কেন্দ্রীয় কমিটির নির্দেশে এই কর্মসূচির জন্য প্রস্তুতি নিয়েছিলাম। কিন্তু পুলিশ সকাল থেকেই আমাদের কার্যালয়ের সামনে অবস্থান করে, আমাদের লোক অফিস খুলতে গেলে পুলিশ তাদের তালা খুলতে বাধা দেয়।

তিনি আরও বলেন, পুলিশের এমন আচরণে আমরা ক্ষুদ্ধ। আমরা এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

এ বিষয়ে সদর থানার (ভারপ্রাপ্ত ওসি) রওশন আরা বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে শহরে যেন কোনো অপ্রীতিকর ঘটনা ঘটতে না পারে তাই বিএনপিকে কর্মসূচি করতে দেওয়া হয়নি। বিএনপি যেন কোনো রকমের চালাকি না করতে পারে সে জন্য আমরা যথেষ্ট পরিমাণ পুলিশ ফোর্স নিয়ে তাদের অফিসের সামনে অবস্থান করছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড