• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ.লীগের শোডাউন, মাঠে নেই বিএনপি

  আসিফ হাসান কাজল

১০ অক্টোবর ২০১৮, ২২:৩৩
যুবলীগ ও ছাত্রলীগের শোভাযাত্রা
২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে যুবলীগ ও ছাত্রলীগের শোভাযাত্রা ( ছবি : দৈনিক অধিকার )

২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়কে ঘিরে মাগুরা শহরের বিভিন্ন স্থানে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ। এছাড়াও রায়কে ঘিরে নাশকতা প্রতিহত করতে শহরে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে আ.লীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১০ অক্টোবর) রায় ঘোষণার পরপরই তারেক জিয়ার ফাঁসির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

রায়ের প্রতিক্রিয়ায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু বলেন, ‘আমরা বিচার বিভাগের সিদ্ধান্তের বিষয়ে আস্থাশীল। তবে ২১ আগস্ট গ্রেনেড হামলার মাষ্টার মাইন্ড তারেক রহমানের ফাঁসি রায় প্রত্যাশা করেছিল জাতি।’

রায়কে ঘিরে মাগুরা মাগুরা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান হাসু বলেন, বর্তমান বিচার বিভাগ যে স্বাধীন নয় তা এ রায়ে আবারো প্রমানিত হয়েছে।

এদিকে ২১ আগষ্ট গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে মঙ্গলবার থেকেই মাগুরায় পুলিশ ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। গোটা জেলায় পুলিশ টহল জোরদার করার পাশাপাশি বিভিন্ন স্থানে পুলিশ চেকপোষ্ট বসানো হয়েছে। বুধবার (১০ অক্টোবর) জেলার আদালত এলাকা, বাসস্টান্ড, ছোট বড় বাজারসহ বিভিন্ন স্থানে পুলিশ তল্লাশি অভিযান চালায়। তবে কাউকে আটক করা হয়নি।

নিরাপত্তার বিষয়ে মাগুরার অতিরিক্ত এসপি তারিকুল ইসলাম বলেন, ‘যে কোনো ধরনের বিশৃঙ্খলা ও সহিংসতা প্রতিরোধে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড