• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সর্বস্তরের শ্রদ্ধা শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ জাতীয় ঈদগাহে

  নিজস্ব প্রতিবেদক

১৯ অক্টোবর ২০১৮, ১২:৫৩
আইয়ুব বাচ্চু
জাতীয় ঈদ্গাহে নেওয়া হয়েছে আইয়ুব বাচ্চুর মরদেহ

সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে গিটার জাদুকর আইয়ুব বাচ্চুর মরদেহ জানাজার জন্য জাতীয় ঈদগাহ ময়দানে নেওয়া হয়েছে। জুমার নামাজ শেষে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

এর আগে শুক্রবার (১৯ অক্টোবর) সকাল সোয়া ১০টায় তার মরদেহ শহীদ মিনারে নেওয়া হয়।

সকাল পৌনে ১০টার দিকে গিটার জাদুকর আইয়ুব বাচ্চুর মরদেহবাহী অ্যাম্বুলেন্সটি স্কয়ার হাসপাতাল থেকে রওনা দিয়ে সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পৌঁছে।

শেষবারের মতো কিংবদন্তিকে দেখতে ভক্ত ও বিশিষ্টজনদের ঢল নামে শহীদ মিনারে। সেখানে নেওয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থাও।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল সাড়ে ১০টায় শুরু হয়ে শেষ শ্রদ্ধা জানানোর এ অনুষ্ঠান চলে দুপুর ১২টা পর্যন্ত।

কিংবদন্তি সঙ্গীতশিল্পীর পারিবারিক সূত্রে জানা যায়, কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধা জানানো শেষে আইয়ুব বাচ্চুর মরদেহ নিয়ে যাওয়া হবে ঢাকার জাতীয় ঈদগাহ ময়দানে। সেখানে জুমার নামাজ শেষে প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

জানা যায়, এরপর শেষবারের মতো মগবাজারে কাজি অফিস গলিতে আইয়ুব বাচ্চুর গান তৈরির কারখানা ‘স্টুডিও এবি কিচেন’-এ তার মরদেহ নিয়ে যাওয়া হবে। সেখানে আনুষ্ঠানিকতা শেষে বেসরকারি টেলিভিশন চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে দ্বিতীয় জানাজা।

দ্বিতীয় জানাজা শেষে এই সঙ্গীতশিল্পীর মরদেহ আবারও স্কয়ার হাসপাতালের হিমঘরে রাখা হবে। সেখান থেকে চট্টগ্রামে নেওয়া হবে আইয়ুব বাচ্চুর মরদেহ। চট্টগ্রামের নিজ শহরের পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে শনিবার (২০ অক্টোবর) আইয়ুব বাচ্চুকে দাফন করা হবে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকালে অসুস্থ হয়ে পড়লে নিজ বাসভবন থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হলে সকাল ৯টা ৫৫ মিনিটে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড