• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পদ্মা সেতুর রেল সংযোগের উদ্বোধন : রবিবার মুন্সিগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

  মাদারীপুর প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৮, ১০:০৬
পদ্মা সেতু
নির্মাণাধীন পদ্মা সেতু

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী রবিবার পদ্মা সেতুর রেল সংযোগ নির্মাণ প্রকল্পের উদ্বোধন করতে মুন্সিগঞ্জ সফরে যাচ্ছেন। ঢাকা থেকে পদ্মা সেতু হয়ে যশোর পর্যন্ত রেলপথ নির্মাণ কাজের উদ্বোধন করবেন তিনি।

এ প্রকল্প ছাড়া মাওয়া প্রান্তে ১৩০০ মিটার নদী তীর রক্ষা কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এ ছাড়া ১০ হাজার ৮৪ কোটি টাকা ব্যয়ে ঢাকা-ভাঙ্গা পর্যন্ত ৫৫ কিলোমিটার দীর্ঘ দেশের প্রথম এক্সপ্রেসওয়ে নির্মাণের চলমান কাজের অগ্রগতিও পরিদর্শন করবেন।

উদ্বোধন শেষে মাওয়া প্রান্তে সুধী সমাবেশে বক্তব্য দেবেন তিনি। এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে প্রকল্প এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বইছে উৎসবের আমেজ। শেখ হাসিনার এই সফর অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জোরদার করা হয়েছে ওই এলাকার নিরাপত্তা ব্যবস্থা। মুন্সীগঞ্জ পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে সার্বিক নিরাপত্তা। পুলিশের দেড় হাজার কর্মকর্তা নিরাপত্তাকর্মী নিরাপত্তার দায়িত্বে থাকবেন বলে জানা গেছে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর ও লৌহজং সার্কেল) কাজী মাকসুদা লিমা জানান, মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে, প্রতিকূল আবহাওয়ার কারণে প্রধানমন্ত্রী শনিবারের পরিবর্তে রবিবার সকাল ১১টায় আসবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড