• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লা-২ আসনে নৌকার মাঝি হতে চান নায়ক ফেরদৌস

  অধিকার ডেস্ক    ০৩ অক্টোবর ২০১৮, ০৯:৫২

চিত্রনায়ক ফেরদৌস
চিত্রনায়ক ফেরদৌস ( ফাইল ছবি )

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ থেকে নির্বাচনে অংশগ্রহণ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। কয়েকটি গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশের পর চলচ্চিত্র অঙ্গনে শুরু হয়েছে ইতিবাচক ও নেতিবাচক আলোচনা।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন নির্মাতা বলেন, ‘ফেরদৌস নির্বাচনে অংশগ্রহণ করার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি মনোনয়ন পেলে নির্বাচন করবেন। নির্বাচনে তার অংশগ্রহণে চলচ্চিত্রের অনেকেই অনুপ্রেরণা পাবে। তবে চলচ্চিত্রের অনেক তারকা নির্বাচনে অংশগ্রহণ করতে চাইলেও কোনও একটি অদৃশ্য কারণে করেন না, সেদিক থেকে ফেরদৌস অংশগ্রহণ করছেন এটা তার সাফল্য’।

নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে ফেরদৌস বলেন, ‘আ.লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আমি। নির্বাচনের প্রচার প্রচারণা শুরু হলেও এখন পর্যন্ত আমি এর কিছুই করিনি। যদি দলীয়ভাবে মনোনয়ন পাই তবে নির্বাচনে আ.লীগ থেকে অংশগ্রহণ করব।’

এক প্রশ্নের উত্তরে ফেরদৌস বলেন, ‘আমি আমার শ্বশুড়বাড়ি যশোর-৩ আসন থেকে কেন নির্বাচন করব? আমি আমার এলাকা কুমিল্লা-২ আসন থেকে অংশগ্রহণ করব।

নির্বাচন নিয়ে ফেরদৌস আরও বলেন, ‘নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা আছে তবে মনোনয়ন পেলে প্রার্থী হিসেবে আমাকে আমার নিজ এলাকায় দেখতে পারবেন। নিজের এলাকার হয়ে দেশ ও এলাকার উন্নয়নমূলক কাজ করতে চাই।

খবরটি সবার নজরে আসে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে সঙ্গী হয়ে আমেরিকায় যাওয়ার পর থেকে। আবার এই নায়ককে আ.লীগের বিভিন্ন কর্মসূচিতেও দেখা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড