• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবনের প্রথম জন্মদিনের অনুষ্ঠানেই শিশুকে গুলি করে হত্যা

টেক্সাসে দাদা-নাতিসহ মোট ৪ জন নিহিত, আহত বাবা

  অধিকার ডেস্ক    ১৫ অক্টোবর ২০১৮, ১৬:২৬

টেক্সাসে গুলি
ছবি : সিএনএন

মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে একটি শিশুর জীবনের ১ম জন্মদিনের অনুষ্ঠানের গুলির ঘটনায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। টেক্সাস ডিপার্টমেন্ট অব পাবলিক সেফটির সার্জেন্ট ন্যাথান ব্র্যান্ডলে বলেছেন, একটি শিশুর জন্মদিনের অনুষ্ঠানে ওই গুলির ঘটনায় ৬২ বছর বয়সী এক ব্যক্তি ও তার তিন নাতি নিহত হয়েছেন। ‘সিএনএন’

কর্পাস ক্রিস্টির উত্তরে টাফট শহরে একটি এক বছর শিশুটির জন্মদিনের অনুষ্ঠানের গুলিবর্ষণে রিপোর্টে আমরা স্থানীয় সময় শনিবার (১৩ অক্টোবর) বিকাল ৫টা ১৫ মিনিটের দিকে ঘটনাস্থলে পৌঁছাই। সেখানে বাড়ির পেছনের উঠানে চারজনকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি। প্রত্যক্ষদর্শীরা জানায়, ‘খুবই সামান্য ঘটনা থেকে দ্বন্দ্বের সূত্রপাত এবং পরে গুলি হামলার’ ঘটনা ঘটে। অনুষ্ঠানে আসা অধিকাংশ শিশুরা ঘরে ছিল।

হামলায় একটি হ্যান্ডগান ব্যবহার করা হয়। গুলিবর্ষণের ঘটনায় নিহত হয়েছেন হুয়ান এসপিনোজা সিনিয়র (৬২) এবং তার নাতি হুয়ান স্যান্ডোভাল তৃতীয় (২০), জেরেমি স্যান্ডোভাল (২২) এবং নিকি স্যান্ডোভাল (২৫)।

ছবি : সিবিএস নিউজ

বন্দুকধারীর গুলিতে আহত হয়েছেন ওই বৃদ্ধের ছেলে এবং এই তিনজনের বাবা হুয়ান এসপিনোজা জুনিয়র। ব্র্যান্ডলে বলেছেন, তাকে হেলিকপ্টারে করে কর্পাস ক্রিস্টির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থা গুরুতর তবে তিনি বেঁচে যাবেন।

গুলিবর্ষণের ঘটনায় সন্দেহভাজন ২০ বছর বয়সী রনি রদ্রিগেজ জুনিয়রকে হাজতে রাখা হয়েছে। তবে তার বাবা রনি রদ্রিগেজ সিনিয়র (৩৭) পালিয়ে গেছেন বলে জানান ব্র্যান্ডলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড