• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানবন্দরের দেয়াল ভেঙে উড়াল দিলো বিমান! (ভিডিও)

  আন্তর্জাতিক ডেস্ক

১৩ অক্টোবর ২০১৮, ০৯:৩৫
এয়ার ইন্ডিয়ার বিমান
ছবি : প্রতীকী

ভারতের তামিলনাড়ুর ত্রিচি বিমান বন্দর থেকে মোট ১৩৬ জন যাত্রী নিয়ে উড্ডয়নের সময় এয়ার ইন্ডিয়ার একটি বিমান বিমানবন্দরের সীমানা প্রাচীরে ধাক্কা মারে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) স্থানীয় সময় রাত ১টা ১৯ মিনিটে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি।

এনডিটিভি বলছে, তবে সে সময় বিমানের আরোহীদের কোনো ধরণের ক্ষয়ক্ষতি হয়নি। এ ঘটনায় বিমানে থাকা যাত্রী এবং ক্রুসহ মোট ১৩৬ জনের সকলেই নিরাপদে রয়েছেন।

এ বিষয়ে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ জানায়, ঘটনার দিন রাজ্যের ত্রিচি থেকে উড্ডয়নের সময় বিমানের চাকার আঘাতে বিমানবন্দরের সীমানা প্রাচীর ভেঙে যায়। যদিও পরবর্তীতে বিমানটি নিরাপদেই মুম্বাই বিমানবন্দরে অবতরণ করে।

পরে মুম্বাইয়ে নামার পর দেখা যায়, এ ঘটনায় বিমানটির গায়ে কিছু জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। অবশ্য তখন অন্য একটি বিমানে করে যাত্রীদের সবাইকে নিরাপদে দুবাই পাঠানো হয়।

পরে ত্রিচি বিমান কর্মকর্তারা জানান, সীমানা প্রাচীরে ধাক্কা মারার ঘটনায় বিমানটির অ্যান্টেনা পুরোপুরি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং এর ভাঙা অংশ ঘটনাস্থল থেকেই পাওয়া যায়।

উল্লেখ্য, এ ঘটনায় বিমানটিতে থাকা পাইলটসহ সহকারী পাইলটকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তদন্ত শুরু করেছে এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড