• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৮০ হাজার টাকা কুচি কুচি করে ফেলল এই শিশু!

  অধিকার ডেস্ক    ০৮ অক্টোবর ২০১৮, ১৩:২৮

ছবি : সংগৃহীত

খেলা দেখতে ভালোবাসেন স্বামী-স্ত্রী দু’জনই। বহুদিন ধরেই টাকা জমাচ্ছিলেন। উদ্দেশ্য, স্থানীয় ফুটবল লিগের টিকিট কেনা। কিন্তু সেই স্বপ্ন স্বপ্নই রয়ে গেল। আর তার কারণ, দুই বছর বয়সী সন্তান সব টাকা ছিঁড়ে কুচিকুচি করে ফেলেছে!

এমন ঘটনাই ঘটেছে আমেরিকায়। দেশের উটার বাসিন্দা জ্যাকি ও বেন ফুটবলের ভক্ত। আর তাই দিনের পর দিন একটু একটু করে টাকা জমাচ্ছিলেন টিকিট কেনার জন্য। সব মিলিয়ে ১০৬০ মার্কিন ডলার জমাও হয়েছিল। অর্থাৎ, টাকার হিসাবে যা প্রায় ৮০ হাজার টাকার সমান।

টাকা জমানো খাম পড়েছিল তাদের ছোট্ট ছেলের হাতে। দুই বছর বয়সী লিও পুরো খামটিকে একটি যন্ত্রের নিচে দিয়ে কুচি কুচি করে ফেলে পুরো খামটি। আর ফলাফলস্বরূপ, ভেতরে থাকা সব টাকাও হয়ে যায় কুচি কুচি।

যদিও টাকা যে একেবারেই হাতছাড়া হল তা নয়। আমেরিকার নিয়ম অনুযায়ী, ছেঁড়া টাকা সরকারের কাছে জমা দিলে নতুন করে পুরো টাকাই ফেরত পাওয়া যায়। তবে এ কাজে একটু সময় লাগে।

স্বামী-স্ত্রী দু’জনই সন্তানের এমন অদ্ভুত কাণ্ডে অবাক। এই ঘটনার ছবিও সোশ্যাল মিডিয়াগুলোতে ছড়িয়ে পড়েছে খুব দ্রুত।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড