• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষের যোগদান

  নোবিপ্রবি প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৮, ১৬:১৪
কোষাধ্যক্ষ
নোবিপ্রবির নতুন কোষাধ্যক্ষকে বরণ (ছবি : দৈনিক অধিকার)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) নতুন কোষাধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। সোমবার (২২ অক্টোবর) সকাল ১০টায় তিনি বিশ্ববিদ্যালয়ে যোগদান করেন।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আবদুল হামিদ এর অনুমোদনক্রমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ধারা ১৩ (১) অনুযায়ী সিলেট শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিনকে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ পদে নিয়োগ প্রদান করা হয়। কোষাধ্যক্ষ পদে তার নিয়োগ চার বছর হবে। তিনি তার বর্তমান পদের সমপরিমাণ বেতন-ভাতাদি পাবেন। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ধারা ১৩ এর (৩) (৪) (৫) (৬) ও (৭) নং উপধারায় বর্ণিত বিধান অনুযায়ী দায়িত্ব পালন করবেন তিনি। এ নিয়োগ তার যোগদানের তারিখ থেকে কার্যকর হবে।

প্রসঙ্গত, প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির দু’বারের নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি হলের প্রভোষ্টসহ গুরুত্বপূর্ণ প্রশাসনিক দায়িত্ব পালন করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড