• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছাসেবী সংগঠন 'ইয়ুথ পাওয়ার অব ময়মনসিংহ' এর যাত্রা শুরু

  অধিকার ডেস্ক

২১ অক্টোবর ২০১৮, ২২:৫২
ক্লাব
ইয়থ পাওয়ার অব ময়মনসিংহ এর ফেস্টুন (ছবি: দৈনিক অধিকার)

শহর আমার, দায়িত্বও আমার' এই শ্লোগানকে সামনে রেখে বিভিন্ন বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ এবং পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নিয়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন 'ইয়ুথ পাওয়ার অব ময়মনসিংহ' (YOUTH POWER OF MYMENSINGH) আত্নপ্রকাশ করেছে।

নব্যগঠিত এই সংগঠনটি সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আগামীর সুন্দর, পরিচ্ছন্ন ও আধুনিক ময়মনসিংহ শহর গড়ে তোলার উদ্দেশ্যে কাজ করবে।

রবিবার (২১ অক্টোবর) সংগঠনটির কো-অর্ডিনেটর ইফরান আল রাফির পরিচালনায় এবং সদস্যদের সহযোগিতায় বৃক্ষরোপন ও সচেতনতামূলক পোস্টারিং কার্যক্রম এর মাধ্যমে যাত্রা শুরু হয়।

এ সময় সিটি কর্পোরেশনের নতুন অর্ন্তভুক্ত ফকিরাকান্দা এলাকায় স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে দেশী ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ বিতরণ করা হয়। উপহার হিসেবে গাছের চারা পেয়ে শিক্ষার্থীদের মাঝে ছিল আনন্দের ছাপ।

গাছের চারা বিতরণ (ছবি: সংগৃহীত)

এরপর সিটি কর্পোরেশনের অর্ন্তভুক্ত এলাকার নারিকেল বাগান, সুপারি বাগান, পাগলা বাজার, ফসিলের মোড় এবং ভার্সিটি শেষ মোড় এলাকায় সচেতনতামূলক ফেস্টুন লাগানো হয়।

উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা সরকারী আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক আকবর আলী আহসান এবং সংগঠনটির সদস্যবৃন্দ ও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংগঠনটির অগ্রযাত্রা নিয়ে অধ্যাপক আকবর আলী আহসান বলেন, 'তরুণরাই আগামী দিনের ভবিষ্যত এবং তাদের সামাজিক দায়িত্ববোধ এবং সচেতনতাই পারে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে'।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড