• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রশ্নফাঁসের ঘটনায় ঢাবির ‘ঘ’ ইউনিটের ফল স্থগিত

  ক্যাম্পাস ডেস্ক

১৫ অক্টোবর ২০১৮, ১৫:৫২
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

প্রশ্নফাঁসের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ফল স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (১৫ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

জানা যায়, সোমবার (১৫ অক্টোবর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ১ম বর্ষ (স্নাতক) সম্মান শ্রেণির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে মঙ্গলবার দুপুর ১টায়। পরে দুপুরে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এটি অনাকাঙ্ক্ষিত ভুল বলে জানানো হয় এবং এই প্রেস বিজ্ঞপ্তির কার্যক্রম স্থগিত করা হলো বলে উল্লেখ করা হয়। এছাড়া সংশ্লিষ্ট বিষয়ে যথাসময়ে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে বলেও বলা হয়।

উল্লেখ্য, শুক্রবার (১২ অক্টোবর) ১ম বর্ষ (স্নাতক) সম্মান শ্রেণির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয়ের বাইরে ৮১টি কেন্দ্রে সকাল ১০টায় এই ভর্তি পরীক্ষা শুরু হয়। আর এ দিন সকালেই অভিযোগ ওঠে প্রশ্নফাঁসের। ছাত্র সংগঠন এর প্রতিবাদে পরীক্ষা বাতিলের দাবি জানালে প্রশ্নফাঁসের ঘটনা তদন্তে কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পাশাপাশি থানায় মামলাও দায়ের করে ঢাবি প্রশাসন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড