• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাবিতে ‘ন্যাশনাল ডিবেট ক্যাম্পেইন’ শুরু

  শাবি প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৮, ১৩:৩০
ক্যাম্পেইন
ন্যাশনাল ডিবেট ক্যাম্পেইন (ছবি : দৈনিক অধিকার)

দিনব্যাপী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিলেট বিভাগীয় পর্যায়ের আঞ্চলিক বিতর্ক ক্যাম্পেইন ‘ন্যাশনাল ডিবেট ক্যাম্পেইন ১৮’ শুরু হয়েছে।

সোমবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে ক্যাম্পেইনের উদ্বোধন করেন শাবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দীন বিশ্বাস।

এ সময় শাবি’র ইংরেজি বিভাগের অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জায়েদা শারমিন, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি এস এম রাকিব সিরাজী, শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (এসইউডিএস) সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক রাইতা বিনতে আহসানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

পরবর্তী সময়ে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন এর সামনে হতে একটি র‌্যালি বের হয়। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে গোলচত্বরে এসে শেষ হয়।

এছাড়া বিকালে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি এস এম রাকিব সিরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- জাতিসংঘের স্থায়ী প্রতিনিধি অধ্যাপক ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- শাবি’র ছাত্র উপদেষ্টা ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটিরর উপদেষ্টা অধ্যাপক ড. মো আনওয়ারুল ইসলাম, অ্যাকশন এইড বাংলাদেশ এর প্রোগ্রামিং অফিসার নুরে জান্নাত প্রমা উপস্থিত থাকবেন।

উল্লেখ, সারা দেশের সাতটি ভেন্যুতে এ ক্যাম্পইন ‘গৃহস্থালী সেবামূলক কাজ চাই মূল্যায়ন, পুর্নবন্টন ও পরিবর্তন’ এই স্লোগানকে সামনে রেখে অ্যাকশন এইড বাংলাদেশ (এএবি) ও ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি যৌথ উদ্যোগে এই আয়োজন করে। এছাড়া সিলেট পর্যায়ে আঞ্চলিক পর্যায়ে ক্যাম্পেইনের সহযোগিতায় ছিলেন- শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (এসইউডিএস)।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড