• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যবিপ্রবিতে শারদীয় দুর্গাপূজার ছুটি শুরু হলো আজ থেকে

  যবিপ্রবি প্রতিনিধি

১৫ অক্টোবর ২০১৮, ১০:৩০
প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) দূর্গাৎসব উপলক্ষে ১৫ থেকে ২১ অক্টোবর ৭ দিনের ছুটি শুরু হয়েছে। পূজার ছুটি উপলক্ষে বন্ধ রয়েছে সব ধরনের অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম।

সোমবার (১৫ অক্টোবর) থেকে আগামী রবিবার (২১ অক্টোব) পর্যন্ত সার্বজনীন দুর্গাপূজা উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের সকল অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। তবে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক শ্রেণির ভর্তি কমিটি ও উপকমিটির সংশ্লিষ্টদের ক্ষেত্রে এ ছুটি কার্যকর হবে না।

উল্লেখ্য যে, যবিপ্রবিতে অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী গত ১৩ অক্টোবর (শনিবার) থেকে শুরু হয়েছে একযোগে ২২ বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা। পূজার ছুটি চলাকালীন সময়ে পরীক্ষা শুরু হওয়াতে কিছুটা বিপাকে পড়েছেন সনাতন ধর্মের শিক্ষার্থীরা। আগামী ২২ অক্টোবর থেকে সব ধরনের অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম যথারীতি চলবে।

শিক্ষার্থীরা ইতোমধ্যে পূজার ছুটি উপভোগ করতে বিশ্ববিদ্যালয় ও আবাসিক হল ত্যাগ করতে শুরু করেছেন। তবে ছুটি শুরু হলেও বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলাই থাকছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড