• সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

যশোর কালেক্টরেট স্কুলে বিতর্ক কর্মশালা

  যবিপ্রবি প্রতিনিধি ১২ অক্টোবর ২০১৮, ১৫:৩৫

কর্মশালা
যশোর কালেক্টরেট স্কুলে বিতর্ক বিষয়ক কর্মশালা (ছবি: সংগৃহীত)

স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে বিতর্কের জ্ঞান ছড়িয়ে দিতে রোটারেক্ট ক্লাব অব যশোর প্রগতির আয়োজনে যশোর কালেক্টরেট স্কুলে বিতর্ক বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) এই কর্মশালার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক জনাব মোদাচ্ছের হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন ঘোষণা করেন যশোর প্রেস ক্লাবের সভাপতি জনাব জাহিদ হাসান টুকুন। 

কর্মশালাতে বিতর্কের সামগ্রিক বিষয় এবং সনাতনী বিতর্ক নিয়ে আলোচনা করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা,
জনাব ফরহাদ করিম সৈকত, সহকারী অধ্যাপক, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনলজি বিভাগ। বারোয়ারি বিতর্কের আলোচনা করেন যবিপ্রবি ডিবেটিং সোসাইটির বিতার্কিক ফরিদ আহমেদ সাকিব এবং ডেমো ডিবেট পরিচালনা করেন বিতার্কিক আসিফ মোহাম্মদ আবদুল্লাহ। 

এছাড়া উপস্থিত ছিলেন- রোটারেক্ট ক্লাবের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর জাহিদ হাসান টনি, রিজিওনাল রিপ্রেজেন্টেটিভ আল মামুন জিবন, প্রগতি ক্লাবের সভাপতি নাজমুল সাকিল, সহসভাপতি আবু হুরায়রা এবং সদস্য মোহাম্মদ ওসমান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

                                             

৭০, তাজউদ্দিন আহমেদ স্মরণি, মহাখালী, ঢাকা-১২১২।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড