• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট

বুটেক্সে চ্যাম্পিয়ন ওয়েট প্রসেস ৪৩

  বুটেক্স প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ২২:০৭

বুটেক্স জুনিয়র আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ তে চ্যাম্পিয়ন হয়েছে ৪৩ তম ব্যাচের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের দল। বৃহস্পতিবার (১১ অক্টোবর) ফাইনাল ম্যাচে তারা ৪৩ তম ব্যাচের অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং বিভাগের দলকে ৩-১ গোলে পরাজিত করে।

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) এর ছাত্রদের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের ৪২, ৪৩ ও ৪৪ তম ব্যাচসমূহের বিভিন্ন বিভাগের মোট ২৬টি দল। গত ১৬ জুলাই ২০১৮ তারিখে খেলা শুরু হলেও শিক্ষার্থীদের পরীক্ষা ও বিভিন্ন ছুটির কারণে সেমি ফাইনাল ও ফাইনাল ম্যাচ বিলম্বিত হয়।

অবশেষে গত মঙ্গলবার সেমি ফাইনাল দুটি অনুষ্ঠিত হয়। সেমি ফাইনালে টেক্সটাইল ফ্যাশন ডিজাইন (৪৪ তম ব্যাচ) বিভাগকে হারিয়ে অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং (৪৪ তম ব্যাচ) বিভাগকে হারিয়ে ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং (৪৩ তম ব্যাচ) বিভাগের দল ফাইনালে ওঠে।

আজ দুপুর ১টা নাগাদ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান বিজয়ী দলের মো. তানভীর হাসান মিরাজ। ফাইনাল শেষে বিজয়ী দল ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নাজমুল আলম সাকিব ও সাধারণ সম্পাদক মাঈনুল ইসলাম লিংকন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড