• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগের দু'পক্ষের সংঘর্ষ

২১ আগস্টের রায়কে কেন্দ্র করে থমথমে চবি ক্যাম্পাস

  চবি প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৯:১৪
চবি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তল্লাশি (ছবি: দৈনিক অধিকার)

২১ আগস্ট আওয়ামী লীগের সম্মেলনে নৃশংস বোমা হামলায় অভিযুক্ত বিএনপি নেতাদের বিরুদ্ধে রায় ঘোষণার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

রায়ে চবি ছাত্রলীগের আ.জ.ম নাসিরের অনুসারীরা অসন্তোষ প্রকাশ করে বিক্ষোভ মিছিল করলেও মুহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারীরা আনন্দ মিছিল করে। পরে মিছিলকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ে নেতাকর্মীরা।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয় জুড়ে গতকাল থেকেই বিরাজ করছে থমথমে অবস্থা। রাতের ক্যাম্পাস ও ছিল একদম নিস্তব্ধ। আহত বা হতাহতের মত ঘটনা না ঘটলেও হয়েছে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া। তাই সকাল থেকেই বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্পটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করতে দেখা যায়।

পরিস্থিতি যে কোনো সময় সংঘর্ষে গড়াতে পারে এ আশংকায় চবির শাহ আমানত হল, সোহরাওয়ার্দী হল, এফ রহমান হল, আলাওল হল এবং শহিদ আব্দুর রব হলে আইনশৃঙ্খলা বাহিনীকে সাথে নিয়ে তল্লাশি চালাচ্ছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তল্লাশি শেষে বেশ কিছু দেশীয় অস্ত্র পাওয়া গেছে। ব্যাপারটি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হেলাল উদ্দিন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড