• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবির বাসে সন্ত্রাসী হামলা, আহত ১

  কুবি প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৮:৫৭
কুবি
কুমিল্লা বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শিক্ষার্থীদের বহনকারী একটি বাসে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১১অক্টোবর) দুপুর দুইটায় ক্যাম্পাস থেকে শহরমুখী একটি বাস কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সামনে পৌছালে হঠাৎ মোটরসাইকেলযোগে এসে ১২/১৪ জন দুর্বৃত্ত এ হামলা চালায়। এতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী দ্বীন মোহাম্মদ গুরুতর আহত হয়।

ঘটনাস্থলে থাকা শিক্ষার্থীদের থেকে জানা যায়, ৫ নম্বর বিআরটিসি বাসটি যখন ভিক্টোরিয়া কলেজের ফটক পার হচ্ছিল, তখন সন্ত্রাসীরা বাস অবরোধ করে প্রথমে চালক কে মারতে যায়, এতে দ্বীন মোহম্মদ বাধা দিলে তাকে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়। বাসে শিক্ষার্থী কম থাকায় এবং বেশিরভাগ ছাত্রী থাকায় তাদেরকেও অত্যন্ত খারাপ ভাষায় গালিগালাজ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় পরিবহন কমিটির প্রধান উপদেষ্টা ড. স্বপন চন্দ্র মজুমদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায় নি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, 'ঘটনার কথা শুনে আমি তাৎক্ষণিক প্রক্টরিয়াল বডির সদস্যদের পাঠিয়েছি। পুলিশ প্রশাসনের সাথে কথা বলেছি। তারা ঘটনাস্থলে মোবাইল টিম পাঠিয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।'

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড