• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পর্দা নামল কুবির ম্যানেজমেন্ট ফেস্টের

  কুবি প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ০৮:২৯
ফেস্ট
ম্যানেজমেন্ট ফেস্ট ২০১৮ (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ম্যানেজমেন্ট ক্লাবের আয়োজনে ম্যানেজমেন্ট ফেস্ট ২০১৮ এর সমাপনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (০৮ অক্টোবর) থেকে শুরু হয়ে বুধবার (১০অক্টোবর) জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পর্দা নামল তিন দিনব্যাপী এবারের ফেস্টের। এতে নবীন শিক্ষার্থীদের বরণ এবং বিভাগের ৬ষ্ঠ ও ৫ম ব্যাচের ব্যাচের শিক্ষার্থীদের বিদায়ের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সমাপ্তি হয়। সমাপনী পর্বে তিন দিনব্যাপী অনুষ্ঠানের বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, অতিথিদের সম্মাননা প্রদান এবং শেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও আলোচনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার এবং ছাত্র উপদেষ্টা ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহম্মদ আহসান উল্যাহ। এছাড়াও উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সভাপতি ড. শেখ মকছেদুর রহমান, ম্যানেজমেন্ট ফেস্ট-২০১৮ এর আহ্বায়ক ও বিভাগটির সহকারী অধ্যাপক মো. সাহেদুর রহমান, বিভাগটির সহকারী অধ্যাপক মোসা. শাহীনুর বেগম, মো. সিদ্দিকুর রহমান, বিভাগটির নবীন ও প্রবীণ শিক্ষার্থীবৃন্দসহ বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীবৃন্দ।

এবারের ফেস্টের স্লোগান ছিল 'Good management Good Governance', এ স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠানের উদ্ধোধন করে সকল কর্মসূচি অত্যন্ত সুন্দরভাবে পালিত হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড