• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেমুরবিপ্রবিতে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৮, ১৭:৩০
শোভাযাত্রা
বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস উপলক্ষে শোভাযাত্রা (ছবি: মো. ওয়ালিউল্লাহ)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস ২০১৮ পালিত হয়েছে। বুধবার (১০ অক্টোবর) এই দিবস উপলক্ষে মনোবিজ্ঞান বিভাগের উদ্যোগে শোভাযাত্রা ও মানসিক স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্পের আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর এম এ সাত্তার, মানবিকী অনুষদর ডিন মো. আশিকুজ্জামান ভূঁইয়া, উপরেজিস্ট্রার খান মোহাম্মদ আলী, জনসংযোগ কর্মকর্তা মো. মাহবুবুল আলম, মনোবিজ্ঞান বিভাগের সভাপতি মুহাম্মদ রবিউল্লাহ, প্রভাষক নুসরাত শারমিন, মাসুমা পারভীন প্রমুখ।

মনোবিজ্ঞান বিভাগের সভাপতি মুহাম্মদ রবিউল্লাহ বলেন, "বর্তমান বিশ্বে মানসিক অবক্ষয়ের কারণে যুব সমাজে আত্মহত্যার সংখ্যা বেড়েই চলছে। যুবকদের মধ্যে সচেতনতা সৃষ্টি করার লক্ষ্যেই মনোবিজ্ঞানীরা কাজ করছে।" অনুষ্ঠানে মনোবিজ্ঞান বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড