• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিডিউল বিহীন বাসে সম্মেলনে রাবি ছাত্রলীগ

  রাবি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৮, ২১:২২
বাস
বাসে ছাত্রলীগের নেতাকর্মীরা (ছবি: সংগৃহীত)

বিভাগীয় আওয়ামীলীগের সম্মেলনে যাওয়ার জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৫টি বাস ব্যবহার করেছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। ওই সময় বিশ্ববিদ্যালয়ের বাসের প্রচলিত শিডিউল না থাকলেও তাদের জন্য ৫টি বাস দেয়া হয়েছে। তবে, পরিবহণ দপ্তর প্রশাসকের দাবি- তিনি এ বিষয়ে কিছুই জানেন না।

জানা যায়, মঙ্গলবার (৯ অক্টোবর) নগরীর গণকপাড়ায় আওয়ামী সমর্থিত ১৪ দলের সমাবেশ হয়। সমাবেশে যোগ দিতে যাওয়া ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে বিকেল সাড়ে তিনটার দিকে বাসগুলো ছেড়ে যায়।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বিকেল ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীরা দলীয় স্লোগান দিতে দিতে বিশ্ববিদ্যালয়ের পরিবহন স্ট্যাণ্ডে জড়ো হন। এরপর সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে নেতাকর্মীরা ৫টি বাস নিয়ে সম্মেলনের উদ্দেশ্যে রওনা হন।

বিশ্ববিদ্যালয় পরিবহন দপ্তর সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে বিকেল সাড়ে তিনটায় বাস ছেড়ে যাওয়ার কোনো শিডিউল নেই। শিডিউল অনুযায়ী বাসস্ট্যান্ড থেকে সকাল ৮টা ৫ মিনিট, সকাল ৯টা, দুপুর পৌনে ২ টা ও বিকেল ৫টা ১০ মিনিটে ছাত্র-ছাত্রীদের বাসগুলো নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশ্যে ছাড়ে।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন , ‘আমরা বিশ্ববিদ্যালয়ের বাসের শিডিউল অনুযায়ী সমাবেশে যোগ দিতে গিয়েছিলাম। তাই পরিবহন দপ্তরের প্রশাসক বা প্রশাসনের কাছ থেকে অনুমতি নেওয়া হয় নি।’

জানতে চাইলে পরিবহন দপ্তর প্রশাসক এফএম আলী হায়দার বলেন, বিকেল সাড়ে তিনটায় আমাদের কোনো শিডিউল নেই। বিশ্ববিদ্যালয়ে গাড়ি ব্যবহার করে ছাত্রলীগের সমাবেশে যোগদান সম্পর্কে আমি অবগত নই।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড