• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গণ বিশ্ববিদ্যালয়ের ফিজিওথেরাপি বিভাগে বিদায় সংবর্ধনা

  গবি প্রতিনিধি

০৯ অক্টোবর ২০১৮, ১৯:৫৮
সংবর্ধনা
ফিজিওথেরাপি বিভাগের ২৭তম ব্যাচের বিদায় সংবর্ধনা (ছবি: দৈনিক অধিকার)

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে গণ বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপি বিভাগের ২৭তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ অক্টোবর) গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ অডিটোরিয়ামে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিজিওথেরাপি বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাসিমা ইয়াসমিন (পিটি), ডা. উত্তম কুমার দাস (পিটি), ডা. রূপক চন্দ্র রায় (পিটি), ডা. সেলিম হোসাইন (পিটি), ডা. তারেক মো. শাহরিয়ার (পিটি) প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. নাসিমা ইয়াসমিন বিদায়ী শিক্ষার্থীদের উত্তোরোত্তর সফলতা কামনা করেন। পরে তিনি বিদায়ী শিক্ষার্থীদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

বিদায়ী শিক্ষার্থী রুহুল আমান ও সুমাইয়্যা ইসলাম হৃদির সঞ্চালনায় বিকেল ৫টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ফিজিওথেরাপি বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের পরিবেশনা উপস্থাপন করে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ৮ জন ছাত্র, ৫ জন শিক্ষক ও ১ জন কর্মচারী নিয়ে গণ বিশ্ববিদ্যালয় ফিজিওথেরাপি বিভাগ যাত্রা শুরু করে। বিভাগটি থেকে এই পর্যন্ত ২৬ টি ব্যাচ পাশ করে দেশ বিদেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত আছে। বর্তমানে বিভাগটিতে ৩৪তম ব্যাচে পর্যন্ত শিক্ষার্থী ভর্তি আছে, অধ্যয়নরত ২৯০ জন শিক্ষার্থী, ১০জন শিক্ষক, ১ জন অফিস সহকারী নিয়ে সুনামের সাথে বিভাগটি পরিচালিত হচ্ছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড