• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঞ্জু চাকমা হত্যা : রাঙ্গামাটিতে আটক ২ 

  রাঙামাটি প্রতিনিধি

১১ অক্টোবর ২০১৮, ১৯:০২
আটক
আটককৃত ২ যুবক

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মঞ্জু চাকমা হত্যা ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে রাঙ্গামাটিতে ২ উপজাতি যুবককে আটক করেছেন নিরাপত্তা বাহিনী। বুধবার (১০ অক্টোবর) রাতে শহরের রিজার্ভ বাজার এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ওই দুইজনকে অস্ত্র গুলিসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন-খাগড়াছড়ি জেলা দীঘিনালা উপজেলার শিমুলতলী এলাকার বাসিন্দা সন্দী চাকমার ছেলে মহরত চাকমা (২৫) ও একই উপজেলার জ্ঞান জ্যোতি চাকমার ছেলে অপরঞ্জণ পূর্ন চাকমা (২৭)।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক জানান, নিরাপত্তা বাহিনী গোপন তথ্যের ভিত্তিতে রাঙ্গামাটির রিজার্ভ বাজারে অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ রাউন্ড গুলিসহ একটি নাইন এমএম পিস্তল পাওয়া যায় বলে জানায় নিরাপত্তা বাহিনী।

উল্লেখ্য, গত রবিবার (৭ অক্টোবর) বিকালে দীঘিনালার মেরুংয়ের শিমুলতলী এলাকায় রাস্তায় একা পেয়ে মাথায় গুলি করে জেএসএস (এমএন) লারমা সংগঠনের সক্রিয় কর্মী মঞ্জু চাকমাকে হত্যা করে পালিয়ে যায় মহরত চাকমা ও অপরঞ্জণ পূর্ন চাকমা। এ সময় তাদের সাথে আরও কয়েকজন ছিল। পরে অস্ত্রটি নিয়ে যাওয়ার জন্যে ওই দুই যুবকের সাথে বারংবার মুঠোফোনে যোগাযোগ করছিল তারা। বুধবার সন্ধ্যায় শহরের রিজার্ভ বাজার আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে ওই দুইজনকে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড