• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জোড়া খুনের মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৬ অক্টোবর ২০১৮, ১৬:৪১
৪ জনের ফাঁসি
ছবি : প্রতীকী

কিশোরগঞ্জের করিমগঞ্জে চাঞ্চল্যকর জোড়া খুন মামলায় ৪ আসামিকে মৃত্যুদণ্ড ও প্রত্যেককে পাঁচ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে। এছাড়া অন্য ২১ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়। মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে জেলার তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহা. আবু তাহের আসামিদের উপস্থিতিতে এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- আল আমিন, মিজানুর রহমান, নাজমুল ও স্বপন মিয়া।

মামলার বিবরণে জানা যায়, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে ২০১২ সালের ২৪ আগস্ট করিমগঞ্জ উপজেলার দেহুন্দা ইউনিয়নের লাখপুর গ্রামের মো. কুবেদ ও তার ভাতিজা জাকারুলকে পিটিয়ে গুরুতর আহত করে আসামিরা। চিকিৎসাধীন অবস্থায় ওই দিন সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা হাসপাতালে কুবেদ ও ঘটনার দুই দিন পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে জাকারুলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত কুবেদের স্ত্রী সুজাতা আক্তার বাদী হয়ে করিমগঞ্জ থানায় ২৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে জেলা ডিবি পুলিশের পরিদর্শক মুর্শেদ জামান ২০১৪ সালের ২১ আগস্ট আদালতে ২৫ জন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

এ ব্যাপারে জেলা জজ কোর্টের পিপি অ্যাড. শাহ আজিজুল হক জানান, চাঞ্চল্যকর জোড়া খুনের মামলায় ৪ জনের ফাঁসি ২১ জনের যাবজ্জীবন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড