• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীর কিশোরগঞ্জে যত্রতত্র পার্কিং : জনদুর্ভোগ চরমে

  নীলফামারী প্রতিনিধি

২২ অক্টোবর ২০১৮, ১৫:২৭
নীলফামারী
নীলফামারীর কিশোরগঞ্জে যত্রতত্র পার্কিং এর কারনে যানজট

নীলফামারীর কিশোরগঞ্জে যত্রতত্র পার্কিং এর কারণে, পথচারী ও যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে, দুর্ভোগে ব্যবসায়ীরা ও ঘটছে ছোট-খাট দুর্ঘটনা। মঙ্গলবার সরেজমিনে ঘুরে দেখা যায় শহরের ব্যস্ততম রাস্তা শাহীরোড ও বায়তুন্নুর জামে মসজিদ এর রাস্তার দুই সাইটে অটো রিকসা, অটো ভ্যান ও অটো পার্কিং এর কারণে সব সময়ই যানজটের সৃষ্টি হয় এবং ব্যবসায়ীদের দোকানের সামনে পার্কিং করায় আর্থিক ক্ষতির সম্মুখিন হচ্ছে বলে জানান ব্যবসায়ীরা।

শাহীরোডের পাশে দোকান রাজু ভ্যারাইটিস এর প্রোপাইটার রাজু বলেন, কিশোরগঞ্জে অটো চালকদের ২টি স্ট্যান্ড তবুও তারা আমাদের দোকানের সামনে গাড়ি রাখে। গাড়ি রাখতে নিষেধ করলে মাঝে মাঝে শুরু হয় বাকবিতণ্ডা।

মা টেলিকমের প্রোপাইটার দিদার মিয়া বলেন, আমরা অনেক টাকা ইনভেস্ট করে ব্যবসা শুরু করেছি দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অটো, ভ্যান, রিকশার কারণে আমাদের ব্যবসার আর্থিক ক্ষতি হচ্ছে। বায়তুন্নুর জামে মসজিদের পাশে অবস্থিত কাপড় ব্যবসায়ী রেদাওয়ানুল হক বলেন, অটো, ভ্যান, রিকশা যত্রতত্র পার্কিং এর কারণে শুধু যে যানযটের সৃষ্টি হচ্ছে তা নয় তার সাথে ঘটছে দুর্ঘটনা।

অটো চালক ফরিদুল বলেন, আমরা যদি স্ট্যান্ডে গাড়ি লাগাই তাহলে সিরিয়াল না আসা পর্যন্ত অটো নিয়ে বসে থাকতে হয়, দেখা যায় সারাদিনে ২/১টা সিরিয়াল পাওয়া যায় আর ২/১টা সিরিয়ালে ভাড়া খেটে আমাদের সংসার চলেনা। তাই আমরা রাস্তায় গাড়ি লাগাতে বাধ্য হই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড