• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সভাপতি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

  অধিকার ডেস্ক

১৫ অক্টোবর ২০১৮, ০৯:১৮
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ শরিফ ওরফে ফরহাদ (৩৩) নামে চরমপন্থি দলের এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হন।

রবিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা চৌধুরী মধ্য পাড়ায় এ ঘটনা ঘটে। শরিফ পূর্ব বাংলা কমিউনিস্ট (লাল পতাকা) পার্টির টাঙ্গাইল জেলা সভাপতি ছিলেন।

র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যরাতে র‌্যাবের একটি টিম দাইন্যা চৌধুরী মধ্য পাড়া এলাকায় পৌঁছালে র‌্যাবকে লক্ষ্য করে চরমপন্থি নেতারা গুলি ছুঁড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে ফরহাদ গুলিবিদ্ধ হয়ে গুরুত্বর আহত হলে বাকি নেতারা পালিয়ে যায়। পরে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে তাকে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কমান্ডার রবিউল ইসলাম আরও বলেন, এ ঘটনায় র‌্যাব সার্জেন্ট শহিদুল ইসলাম ও কনস্টেবল হাবিবুর রহমান আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড