• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে কিশোরের মৃত্যু

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৬:৫২
সুনামগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

সুনামগঞ্জের শাল্লা উপজেলার মামুদনগর গ্রামে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে জিহাদ মিয়া (১২) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিকালে মামুদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

সে উপজেলার আটগাও ইউনিয়নের মামুদ নগর গ্রামের ছাদির মিয়ার ছেলে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে ওই কিশোর গ্রামের স্কুলের পাশে রাস্তায় ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে ফেললে সে ছটপট করতে থাকে এবং বমি করে। তার এ অবস্থা দেখে সহপাঠির লোকজন তার পিতা ছাদির মিয়া ও আত্মীয় স্বজনকে খবর দেয়। খবর পেয়ে তার স্বজনরা তাকে দ্রুত শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কিন্তু তার অবস্থার অবনতি হলে ডাক্তার তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। সিলেট নিয়ে যাওয়ার পথে রাস্তায় সে মারা যায়।

পরে লাশ ময়না তদন্তের জন্য শুক্রবার (১২ অক্টোবর) সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর ময়না তদন্ত শেষে শনিবার (১৩ অক্টোবর) কিশোরের গ্রামের বাড়ি মামুদ নগরে নিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে বলে জানান তার স্বজনরা।

এ ব্যাপারে শাল্লা খানার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম ইদুরের ট্যাবলেট খাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড