• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

  টাঙ্গাইল প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৬:৪৫
বিক্ষোভ মিছিল
ছবি : পুলিশি বাধার মুখে টাঙ্গাইল জেলা বিএনপি’র বিক্ষোভ মিছিল

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও টাঙ্গাইল জেলা বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিন্টুর ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার প্রহসন মূলক রায়ের প্রতিবাদে টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৩ অক্টোবর) সকালে শহরের ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাতে বাধা প্রদান করে পুলিশ। পরে পুলিশি বাধার মুখে সংক্ষিপ্ত সমাবেশ করে জেলা ছাত্রদল নেতারা।

সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপি’র সহসভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, মাহমুদুল হক সানু, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক একেএম মনিরুল হক মনিরসহ আরও অনেকে।

এছাড়াও জেলা ছাত্রদলের সহসভাপতি আবিদ হোসেন ইমন, সদর থানা ছাত্রদলের সভাপতি আজিমুদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক সাজ্জাদ কবির সুমনসহ জেলা ছাত্রদল, বিএনপি ও এর অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ মিছিলে অংশগ্রহণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড