• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তারেকের মিথ্যা মামলার রায়ে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৬:২৭
বিক্ষোভ মিছিল
তারেকের মামলার রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় রায়ের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

শনিবার (১৩ অক্টোবর) সকাল ১১টায় শহরের পুরাতন বাস টার্মিনাল এলাকা থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খামারখাল ব্রিজ সংলগ্ন এলাকায় এসে পুলিশী বাধার মুখে পড়ে এবং সেখানই সমাবেশে অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন, সহসভাপতি ওয়াকিফুর রহমান গিলমান, সহসভাপতি আলহাজ আব্দুল লতিফ জেপি, নাদের আহমদ, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিছবাহ, যুবদলের সভাপতি আবুল মুনসুর মো. শওকতসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তারা অবিলম্বে ফ্যাসিবাদী সরকারের ফরমায়েশি রায় প্রত্যাহার করাসহ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। আগামী একাদশ জাতীয় নির্বাচন একটি র্নিদলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণে দেওয়ার আহবান জানান তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড