• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘ওরা বিশেষ গুণে গুণান্বিত, ওরা কারোর থেকে কম নয়’

  ভোলা প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৬:১৩
পুরষ্কার বিতরণ
শিশুদের মাঝে পুরষ্কার বিতরণকালে

ভোলায় বিশেষ চাহিদাপন্ন শিশুদের সাথে নিয়ে নানান আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ।

শনিবার (৬ অক্টোবর) শুরু হয় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ-২০১৮। জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমি ভোলা বিভিন্ন স্কুলের শিশুদের নিয়ে আয়োজন করে আলোচনা সভা, ছবি আঁকা, দেশের গান প্রতিযোগিতা, মেয়েদের বালিশ খেলাসহ নানান প্রতিযোগিতা।

শনিবার (১৩ অক্টোবর) দিবসটির সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হয় ভোলাস চিলড্রেন স্পেশাল স্কুলে। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের চিত্রাঙ্কন, তাদের নিয়ে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আলোচনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভোলা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, ভোলা জেলা প্রশাসক সহধর্মিনী সাহেলা সোহানী।

এ সময় উপস্থিত ছিলেন- চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের, ভোলাস স্পেশাল চিলড্রেন স্কুলের পরিচালক মো. জাকিরুল হকসহ আরও অনেকে।

সভায় জেলা প্রশাসক বলেন, ‘ওরা বিশেষ গুণে গুণান্বিত, ওরা কারো থেকে কম নয়। ওরা প্রত্যেকে আমাদের মতো রক্তে মাংসে গড়া মানুষ। প্রত্যেক শিশুদের মতোই ওদের অধিকার রয়েছে।’

আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিরা চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী বিশেষ শিশুদের মাঝে পুরষ্কার তুলে দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড