• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিনাজপুরে বিশ্ব ডিম দিবস ২০১৮ উদযাপন

  দিনাজপুর প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৮, ২০:৪২
শোভাযাত্রা
বিশ্ব ডিম দিবস উদযাপনে শোভাযাত্রা (ছবি: দৈনিক অধিকার)

দিনাজপুরে জেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে 'সুস্থ সবল জাতি চাই, সব বয়সেই ডিম খাই' এই স্লোগানকে সামনে রেখে বিশ্ব ডিম দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় দিনাজপুর জেলা প্রাণিসম্পদ দপ্তর কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে জেলা প্রাণিসম্পদ দপ্তর কার্যালয়ে আলোচনা সভা ও ডিম খাওয়া কর্মসূচি পালন করা হয়।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. শাহিনুর আলমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. আশিকা আকবর তৃষা, কৃষি ও আমিষ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. নুরুজ্জামান, বিশিষ্ঠ মুক্তিযোদ্ধা মো. সাখাওয়াত হেসেন, চিরিরবন্দর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা মো. আবু সাইদ, হাকিমপুর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুস সামাদ, নবাবগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ইদ্রস আলী, দিনাজপুর সদর ভেটেরিনারি সার্জন ডা. মো. কিবরিয়া, কাহারোল উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. মো. আব্দুস সালাম, খানসামা উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. বিপুল কুমার রায়, হাকিমপুর উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. রতন কুমার, ফুলবাড়ী উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. রনজিৎ কুমার, বীরগঞ্জ উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. ইফনুস আলী, হাঁস-মুরগি খামার দিনাজপুরের পিডিও ডা. মো. মাহাবুবুর রহমান এবং হাবিপ্রবির ভেটেরিনারি বিভাগের শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

বিশ্ব ডিম দিবসের আলোচনা সভায় বক্তারা ডিমের বিভিন্ন উপকারিতা, মানবদেহে ডিমের চাহিদাসহ বিভিন্ন বিষয়ের আলোচনা করেন। সেই সাথে ডিম খাওয়ার সকলকে উদ্বুদ্ধ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড