• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে শ্রমিক লীগের ৪৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  সুনামগঞ্জ প্রতিনিধি

১২ অক্টোবর ২০১৮, ১৬:৫৫
শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ছবি: কেক কাটার মধ্যদিয়ে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভাসহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে সুনামগঞ্জে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) দুপুর ১২টায় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের স্টেডিয়াম মার্কেটের পাশে শ্রমিক লীগের কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি শুরু হয়।

জাতীয় শ্রমিক লীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুবিনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। এছাড়া বক্তব্য রাখেন- জেলা শ্রমিক লীগের সহসভাপতি মজিদ খান সেলিমসহ জেলা শ্রমিক লীগের অন্যান্য নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই যুদ্ধবিধস্থ দেশটিকে স্বাধীন করে প্রথমেই শ্রমিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে গুরুত্ব দিয়েছিলেন। আজ তারই সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রত্যন্ত অঞ্চলে যেভাবে উন্নয়নের ধারা সূচিত হয়েছে তা কোন সরকারের আমলেই সম্ভব হয়ে উঠেনি।

বিশেষ করে বিভিন্ন সেক্টরের শ্রমিকদের মজুরি বৃদ্ধি, তাদের আয় ব্যয়ের সাথে সংঘতি রেখে তাদের আবাসন ব্যবস্থা করাসহ তাদের শ্রমের সঠিক মর্যাদা দেয়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। কেননা একটি রাষ্ট্রের মূল চালিকাশক্তি হচ্ছেন এ দেশের শ্রমিকরা। কাজেই শ্রমিকদের ঘাম ও শ্রমের মাধ্যমেই দেশ আজ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সভাপতি মো. সেলিম আহমদ বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারও আগামী একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। তাই শ্রমিক লীগের প্রতিটি নেতাকর্মীকে মাঠে থেকে জনগণের পাশে গিয়ে শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাওয়ার আহবান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড