• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙামাটিতে জেএসএস সদস্য হত্যাকাণ্ডের ঘটনায় আটক ২

  অধিকার ডেস্ক    ১১ অক্টোবর ২০১৮, ০৮:৩১

মঞ্জু হত্যাকাণ্ড
মঞ্জু হত্যাকাণ্ড ঘটনায় আটক পূণ্য চাকমা এবং মহারত চাকমা (ছবি: সংগৃহীত)

রাঙামাটির খাগড়াছড়িতে জেএসএস (এমএন লারমা) সদস্য মঞ্জু চাকমা হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন দুই আসামিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

আটককৃতরা হলেন- দীঘিনালা শিমুলতলির বাসিন্দা জ্ঞ্যানজ্যোতি চাকমার ছেলে পূন্য চাকমা (২৫) এবং একই এলাকার সন্দি বিকাশ চাকমা ছেলে মহারত চাকমা (২৮)।

বুধবার (১০ অক্টোবর) বিকালে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, গত ৮ অক্টোবর দীঘিনালায় মঞ্জু চাকমাকে গুলি করে হত্যা করে চলে যাওয়ার সময় লংগদুর গাউছপুর এলাকার সিরাজুল ইসলাম এবং হারুন মিয়ার বাড়িতে অস্ত্র রেখে তাদের মোবাইল নম্বর নিয়ে যায়।

পরবর্তীতে যোগাযোগ করে তাদের অস্ত্রগুলো রিজার্ভ বাজারে পৌঁছে দেয়ার কথা বলা হয়। সিরাজুল ইসলাম ও হারুন মিয়া হত্যাকারীদের রিজার্ভ বাজার আবাসিক হোটেল হামিদে আসতে বলে। সেখানে তারা উপস্থিত হলে গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আটক করে।

কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক বলেন, রিজার্ভ বাজার একটি আবাসিক হোটেল থেকে আটককৃত দুইজন খাগড়াছড়ি দীঘিনালার একটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে জানা গেছে। তাদের জিজ্ঞাসাবাদ করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের লংগদু নিয়ে গেছে। তাদের কাছ কী ধরনের অস্ত্র রয়েছে তা পরে জানানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড